ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

বিদেশিনীর সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমে আরবাজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৩:০৬, ২১ ডিসেম্বর ২০২৩
বিদেশিনীর সঙ্গে বিচ্ছেদের পর নতুন প্রেমে আরবাজ

জর্জিয়া, আরবাজ ও শুরা খান

মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান বলিউড নির্মাতা-প্রযোজক আরবাজ খান। ৫৬ বছর বয়সী আরবাজের সঙ্গে ৩৩ বছর বয়সী জর্জিয়ার প্রেমের খবর কারো অজানা নয়।

করোনা সংকটের সময় লিভ-ইন করেন জর্জিয়া-আরবাজ। বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জনও বহুবার চাউর হয়েছে। কিন্তু গত বছর ভেঙে যায় এ সম্পর্ক। আর সে খবর কয়েক দিন আগে জানিয়েছেন জর্জিয়া। এরই মাঝে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরবাজ। বলিউডের মেকআপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে প্রেম করছেন এই অভিনেতা।

একটি সূত্র নিউজ১৮-কে বলেন, ‘আরবাজ-শুরা এ সম্পর্কের বিষয়ে খুবই সিরিয়াস। তারা খুব শিগগির বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। দুই পরিবার ও তাদের ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

আরবাজের পরবর্তী সিনেমা ‘পাটনা শুক্লা’। এ সিনেমার শুটিং সেটে দেখা হয় তাদের। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি। নতুন সম্পর্কের বিষয়ে কথা বলতে সংবাদমাধ্যমটি আরবাজের টিমের সঙ্গে যোগাযোগ করলে, তারা এ বিষয়ে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।   

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়