ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পরশু আরবাজ খানের বিয়ে!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ২২ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১২:৩৭, ২২ ডিসেম্বর ২০২৩
পরশু আরবাজ খানের বিয়ে!

প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেতা, নির্মাতা-প্রযোজক আরবাজ খান। তার হবু স্ত্রীর নাম শুরা খান। রোববার (২৪ ডিসেম্বর) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বম্বে টাইমস এ খবর প্রকাশ করেছে।

একটি সূত্র বম্বে টাইমসকে বলেন, ‘‘পাটনা শুক্লা’ সিনেমার শুটিং সেটে হেয়ারস্টাইলিস্ট শুরা খানের সঙ্গে পরিচয় হয় আরবাজ খানের। গত ৯ মাস ধরে সম্পর্কে রয়েছেন এ জুটি। আরবাজ খান তার পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন শুরা খানকে। গতকাল রাতে বিয়ের দিন চূড়ান্ত করেছেন। আরবাজের বোন অর্পিতার বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়া এ যুগলের ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন।’’

আরবাজ খানের মতো শুরা খানেরও এটি দ্বিতীয় বিয়ে। বিয়ের খবর চাউর হওয়ার পর শুরা খান তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে রেখেছেন। এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি আরবাজ কিংবা শুরা।

শুরা খান

১৯৯৮ সালে অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে তাদের সংসার আলো করে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত।

মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান সালমান খানের ভাই আরবাজ খান। ৫৬ বছর বয়সী আরবাজের সঙ্গে ৩৩ বছর বয়সী জর্জিয়ার প্রেমের খবর কারো অজানা নয়। করোনা সংকটের সময় লিভ-ইন করেন জর্জিয়া-আরবাজ। বিয়ে করতে যাচ্ছেন এমন গুঞ্জনও বহুবার চাউর হয়েছে। কিন্তু গত বছর ভেঙে যায় এ সম্পর্ক। আর সে খবর কয়েক দিন আগে জানিয়েছেন জর্জিয়া।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়