ঢাকা     সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

‘মুরগি’ না হতে সেই পিয়ার অনুরোধ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১১, ২২ ডিসেম্বর ২০২৩  
‘মুরগি’ না হতে সেই পিয়ার অনুরোধ

নানা জল্পনার পর সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা-নির্মাতা পরমব্রত চ্যাটার্জি। গত ২৭ নভেম্বর ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল।

পরমব্রত-পিয়ার বিয়ের খবর প্রকাশ্যে আসার পর দারুণভাবে সমালোচনার মুখে পড়েন তারা। নানাভাবে যেমন কটাক্ষের শিকার হন, তেমনি নোংরা মন্তব্যও করেছেন অনেকে। এদিকে নতুন করে গুঞ্জন চাউর হয়েছে, পিয়া চক্রবর্তীর দু’টি সন্তান আছে এবং সেই সন্তানদের ছেড়ে পরমব্রতকে বিয়ে করেছেন পিয়া। অবশেষে বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন এই গায়িকা।

শুক্রবার (২২ ডিসেম্বর) পিয়া চক্রবর্তী তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি লিখেন, ‘জনস্বার্থে প্রচার করছি, বাধ্য হয়ে। পিয়া চক্রবর্তীর, মানে আমার, কোনো সন্তান নেই। কস্মিনকালেও ছিল না। দুটিও নয়, একটিও নয়। দয়া করে ভুয়া নিউজ ফ্যাক্টরি দ্বারা মুরগি হবেন না। আচ্ছা নমস্কার। জনতার মঙ্গল হোক।’

২০২১ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন সংগীতশিল্পী অনুপম রায়। ওই সময়ে গুঞ্জন উঠেছিল, পরমব্রতর সঙ্গে পরকীয়ার কারণে অনুপমের সংসার ভেঙেছে। যদিও তা অস্বীকার করেন পরমব্রত। কিন্তু সেই পিয়ার গলায় মালা পরিয়ে স্ত্রীর স্বীকৃতি দিয়েছেন ৪৩ বছর বয়সী এই নায়ক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়