ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

‘প্রেম যমুনা’য় ভাসছেন মম

প্রকাশিত: ১৭:০২, ৩১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:০৪, ৩১ ডিসেম্বর ২০২৩
‘প্রেম যমুনা’য় ভাসছেন মম

বর্তমান সময়ের সংগীতশিল্পী মাহফুজা মম। নিয়মিত গান করেন তিনি। এরই মধ্যে ১৮টি মৌলিক গানে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী। পাশাপাশি দেশ ও দেশের বাইরে স্টেজ শো করে কুড়িয়েছেন সুনাম। এবার নতুন বছরে নতুন গান নিয়ে হাজির হলেন এই শিল্পী।

‘প্রেম যমুনা’ শিরোনামের গানটি প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। নোমান সজীবের কথা, সুর ও সংগীতায়োজনে প্রেমিক মনের জল্পনা-কল্পনার মিশেলে তৈরি এ গানের ভিডিও নির্মাণ করেছেন এম এইচ রিজভী। একঝাঁক নৃত্যশিল্পীর সঙ্গে গানের ভিডিওতে অংশ নেন মম। ভিডিওটির কোরিওগ্রাফার ছিলেন শাহেদ হোসাইন।

‘প্রেম যমুনা’ গানটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত মম বলেন, ‘গানটির কথা, সুর, সংগীত ও গায়কির মধ্যে একটা দোলা আছে। শ্রোতাদের হৃদয় দোলানো একটি গান ‘প্রেম যমুনা’। আর গানের সঙ্গে মিল রেখে ভিডিও নির্মাণ করা হয়েছে। আমার বিশ্বাস গানটি সবার হৃদয়ে দোলা দিয়ে যাবে।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আজ (৩১ ডিসেম্বর) তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘প্রেম যমুনা’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।

পাঁচ বছর বয়স থেকে মাহফুজা মম গান করেন। পরিবার থেকে তার গানের হাতেখড়ি। এরপর কয়েকজন ওস্তাদের কাছ থেকে গানের বিভিন্ন বিষয় রপ্ত করেন এ কণ্ঠশিল্পী।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়