ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

ভুটানের রাজা-রানির আথিতেয়তায় মুগ্ধ শহিদ-মিরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ৪ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:৫৬, ৪ জানুয়ারি ২০২৪
ভুটানের রাজা-রানির আথিতেয়তায় মুগ্ধ শহিদ-মিরা

নববর্ষ উদযাপনে বলিউড অভিনেতা শহিদ কাপুর পরিবার নিয়ে ভুটান ভ্রমণে গিয়েছিলেন। তার স্ত্রী মিরা রাজপুত ভ্রমণের একাধিক ছবি বুধবার (৩ জানুয়ারি) ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সঙ্গে জানিয়েছেন, ভুটানের রাজার অতিথি হওয়ার সুযোগ পেয়েছিলেন তারা। 

ইনস্টাগ্রাম পোস্টে ভুটানের রাজা জিগমে খেসার নামগেল ওয়াংচুক এবং রানি জেৎসুন পেমা ওয়াংচুকের সঙ্গে ছবি তুলতে দেখা গেছে শহিদ-মিরাকে। 

ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে মিরা লিখেছেন, ‘রাজা জিগমে খেসার নামগেল ওয়াংচুকের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়ে আমরা ধন্য। আমাদের ভুটানে থাকাকালীন সময়ে নানান অনুষ্ঠানে সুন্দর সময় কেটেছে। ওদের উষ্ণতা, নম্রতা এবং উদারতা, খোলামেলাভাবে কথাবার্তা, আলাপচারিতার জন্য স্বচ্ছন্দ বোধ করেছি।

আরো পড়ুন:

মীরা আরও লিখেছেন, ‘ভুটান ভ্রমণ সত্যিই একটা জাদুকরী ও প্রাণময় ছিল…। ওখানকার অস্পর্শিত সৌন্দর্য, বিশুদ্ধ হৃদয় এবং বাতাসে সুখ সবই সুখকর। মনে হচ্ছিল জীবনের অন্য কোনও সময়ের মধ্য দিয়ে যাচ্ছি।’

শহিদ, মিরা তাদের দুই সন্তান, বাবা-মা, ভাই সহ সবাই মিলে ভুটান ভ্রমণে গিয়েছিলেন। ভুটানের প্রাকৃতিক সৌন্দর্য, স্নিগ্ধতা, সেখানকার মানুষের ভালোবাসায় মুগ্ধ হয়ে একাধিক পোস্ট করেছেন শহিদপত্নী।

মীরা লিখেছেন, ‘বর্তমান সময়ে দাঁড়িয়েও এই রাজতন্ত্রের দেশ তাদের জনগণের সুখ এবং নৈতিক উন্নতির নীতিতে চলে। তাদের রাজা এবং রানির প্রতি প্রতিটি ব্যক্তির শ্রদ্ধা ও ভালোবাসা হৃদয় থেকেই আসে। আর সেটা আপনি ওদের হাসিতে অনুভব করতে পারেন।’

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়