ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

শাহরুখকে হত্যা করতে চেয়েছিলেন গৌরীর ভাই!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ৪ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৫৬, ৪ জানুয়ারি ২০২৪
শাহরুখকে হত্যা করতে চেয়েছিলেন গৌরীর ভাই!

৩২ বছর পেরিয়েছে তাদের দাম্পত্য জীবন। শাহরুখ খান ও গৌরী খানের প্রেমকাহিনী এখন অনেকেরই জানা। গত ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ে করেন তারা। পাঞ্জাবি পরিবারের মেয়ে গৌরী, আর মুসলিম পরিবারের ছেলে শাহরুখ। তবে ধর্ম কোনোদিনই তাদের ভালবাসায় বাধা হতে পারেনি।

কিন্তু মুসলিম হওয়ায় শাহরুখের সঙ্গে বিয়েতে ঘোর আপত্তি ছিলো গৌরীর পরিবারের। হিন্দু পরিবারের মেয়ের সঙ্গে প্রেম করায় এক সময় গৌরীর ভাইয়ের চক্ষুশূল হতে হয় শাহরুখ খানকে। শাহরুখকে দেখলেই নাকি হত্যা করার জন্য মাথায় রাগ চেপে যেত গৌরীর ভাইয়ের।

সদ্য ২৬-এ পা দিয়েছিলেন শাহরুখ, গৌরীর তখন ২১। সে সময় পরিবারের সঙ্গে শাহরুখের আলাপ করান। মূলত শাহরুখ ভিন্ন ধর্মের বলেই আপত্তি ছিলো গৌরীর ভাই বিক্রান্ত ছিব্বড়ের।

এক সাক্ষাৎকারে গৌরী বলেন, ‘আমার ভাই বিক্রান্তের চক্ষুশূল ছিলো শাহরুখ। যদিও মানুষ হিসেবে আমার ভাই শান্ত প্রকৃতির, উদার। কিন্তু শাহরুখকে দেখলেই ওর মুখ-চোখ লাল হয়ে যেত। আসলে আমাকে নিয়ে ভীষণ স্পর্শকাতর ছিলো। মনে মনে কত বার যে শাহরুখকে ও খুন করেছে, তার কোনো কূলকিনারা নেই।’

শুধু যে রাগ দেখিয়ে ক্ষান্ত হয়েছেন এমনটা নয়, শাহরুখকে মারার হুমকি পর্যন্ত দেন। কিন্তু গোটা ঘটনায় শাহরুখের কী প্রতিক্রিয়া ছিল?

গৌরী জানান, গোটা বিষয়টা নিয়ে অবগত ছিলেন শাহরুখ। তবে কখনও পাল্টা রাগ দেখাননি এই অভিনেতা। গৌরীর ভাইয়ের প্রায় ৪ বছর সময় লাগে শাহরুখকে মেনে নিতে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

/মেহেদী/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়