ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় দীঘি

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ৫ জানুয়ারি ২০২৪  
গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় দীঘি

ঢাকাই সিনেমার জনপ্রিয় পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। ‘মনপুরা’, ‘স্বপ্নজাল’, ‘পাপ পুণ্য’ কিংবা ‘গুণিন’-এর মতো দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। ছোটবেলা থেকেই এ নির্মাতার নির্দেশনায় কাজ করতে চেয়েছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। অবশেষে সেই স্বপ্ন পূরণ হলো তার। প্রথমবারের মতো এই নির্মাতার ‘গাঁইয়া’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে ‘গাঁইয়া’ চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন দীঘি। এতে  দীঘির বিপরীতে দেখা যাবে খায়রুল বাসারকে। আগামী ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে চলচ্চিত্রটি।

এ প্রসঙ্গে দীঘি বলেন, আমি কতটা খুশি, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। গিয়াস উদ্দিন সেলিম স্যারের সিনেমায় কাজ করব, এটা আমার জন্য বিশেষ পাওয়া।

দীঘি আরো বলেন, আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে। ছোটবেলা থেকে তার নির্মাণ দেখে আসছি। ‘মনপুরা’ সিনেমাটা আমার খুব প্রিয়। সব সময় ভাবতাম, যদি সেলিম আঙ্কেলের এমন একটা সিনেমা করতে পারতাম! এবার শুরুটা তো হলো। খুব শিগগির হয়তো তার আরো সিনেমায় কাজের সুযোগ পাব।

উল্লেখ্য, এর আগে দীঘিকে দেখা গেছে বহুল আলোচিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই বায়োপিকে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কিশোরী বেলার চরিত্রে অভিনয় করেছেন।

ঢাকা/শাহিন শুভ/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়