ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

অভিনেত্রী সায়নীর মা মারা গেছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১৬ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:২১, ১৬ জানুয়ারি ২০২৪
অভিনেত্রী সায়নীর মা মারা গেছেন

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী সায়নী ঘোষের মা মারা গেছেন। সোমবার (১৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুদীপা ঘোষ।

নিউজ১৮ জানিয়েছে, গত কয়েক মাস ধরেই অসুস্থ ছিলেন সুদীপা ঘোষ। গত রোববার রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করানো হয়। শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি। তারপর সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সায়নীর মায়ের। মাকে হারিয়ে শোকস্তব্ধ তৃণমূলের নেত্রী সায়নী।

তৃণমূলের সংসদ সদস্য এবং চিকিৎসক শান্তনু সেন বলেন, ‘শ্বাসনালীতে সংক্রমণ হয়েছিল সায়নীর মায়ের। এ কারণেই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। সোমবার বিকাল ৪টার দিকে মারা যান তিনি। তৃণমূলের নেতৃবৃন্দ সায়নীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছে।’

মানসিকভাবে ভেঙে পড়েছেন সায়নী। ছবিটি ফেসবুকে পোস্ট করে এ অভিনেত্রী লিখেছেন, আর কি কখনো কবে, এমন সন্ধ্যা হবে? জনমের মতো হায়, হয়ে গেল হারা, ভালো থেকো মাগো

টেলিভিশন নাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান সায়নী। তিনি একজন সংগীতশিল্পীও। ২০১০ সালে ‘নটবর নট আউট’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। পরের বছরই রাজ চক্রবর্তীর ‘শত্রু’ সিনেমায় অভিনয়ের সুযোগ পান। তবে রাজ চক্রবর্তী পরিচালিত ‘কানামাছি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

সায়নী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘অলিক সুখ’, ‘গল্প হলেও সত্যি’, ‘একলা চলো’, ‘মায়ের বিয়ে’, ‘রাজকাহিনি’, ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’, ‘মেঘনাধ বধ রহস্য’, ‘কিরিটি রায়’, ‘কে তুমি নন্দিনী’ প্রভৃতি। এছাড়া বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন সায়নী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়