ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

শারীরিক কসরত করে অ্যাবস তৈরি করেছে শিল্পার ১২ বছর বয়সী পুত্র!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ১৬ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:২৪, ১৬ জানুয়ারি ২০২৪
শারীরিক কসরত করে অ্যাবস তৈরি করেছে শিল্পার ১২ বছর বয়সী পুত্র!

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ৪৮ বছর বয়সী শিল্পা এখনো শারীরিকভাবে ষোলআনা ফিট। ছিপছিপে গড়নের শিল্পা নিজেকে ফিট রাখতে নিয়মিত ব্যায়াম করে থাকেন। এবার তিনি জানালেন, তার ১২ বছর বয়সী পুত্র ভিয়ানও ব্যায়াম করে অ্যাবস তৈরি করেছে।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে শিল্পা শেঠি বলেন, ‘‘সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ। কারণ সে (ভিয়ান) আমার জিন পেয়েছে। কয়েক দিন আগে আমি তাকে জিজ্ঞাসা করেছিলাম, হোমওয়ার্ক শেষ করেছো কিনা? উত্তরে ভিয়ান বলে, ‘হ্যাঁ মম, আমি জিমে গিয়েছিলাম।’ তার সুন্দর একটি হৃদয় রয়েছে।’’

‘আমার মনে হয়, আমাকে ও রাজকে ওয়ার্কআউট করতে দেখে ভিয়ান। সুতরাং ভিয়ান তার অবচেতন মনেই ভেবে নিয়েছে, এটি (ব্যায়াম) গুরুত্বপূর্ণ। আমি খুব খুশি যে, আমার বাড়িতে স্বাস্থ্য এবং ফিটনেসকে গুরুত্বসহকারে দেখা হয়।’ বলেন শিল্পা শেঠি।

আরো পড়ুন:

২০২২ সালের মাঝামাঝি সময়ে শিল্পা শেঠি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে জানিয়েছিলেন, তার ছেলে ব্যবসায় নেমেছে। তাও আবার কাস্টমাইজড স্নিকার্সের ব্যবসা শুরু করেছে। ভিয়ান নিজের কোম্পানির নাম রেখেছে ভিআরকিকস। ৪ হাজার ৯৯৯ রুপি থেকে পাওয়া যাবে কাস্টমাইজড স্নিকার্স। তা জানিয়ে শিল্পা শেঠি বলেছিলেন—‘আমার ছেলে ভিয়ান রাজের প্রথম এবং আলাদা একটি বিজনেস ভেঞ্চার ভিআরকিকস। তার প্রতিষ্ঠান কাস্টমাইজড স্নিকার্স তৈরি করবে। ছোট বাচ্চাদের বড় স্বপ্নকে সবসময় উৎসাহ দেওয়া উচিত।’

এই ব্যবসার আইডিয়া থেকে শুরু করে এই ভিডিও তৈরি করা পর্যন্ত- সবকিছু করেছে ভিয়ান। ছেলের ভাবনা দেখে মুগ্ধ শিল্পা শেঠি।

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। ২০১২ সালে জন্ম হয় ভিয়ানের। ২০২০ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাদের এক কন্যা সন্তান।

শিল্পা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সুখী’। গত বছরের ২২ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে ‘কেডি’ সিনেমার কাজ তার হাতে রয়েছে। তা ছাড়া রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক ঘটতে যাচ্ছে শিল্পার। চলতি বছরে মুক্তি পাবে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়