ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

আমির কন্যা ইরা ও মেয়ের জামাই কত টাকার মালিক?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১১, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:১৩, ১৭ জানুয়ারি ২০২৪
আমির কন্যা ইরা ও মেয়ের জামাই কত টাকার মালিক?

গত ১০ জানুয়ারি রাজস্থানের উদয়পুরে রাজকীয় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন আমির কন্যা ইরা খান ও নূপুর শিখরে। গত ১৩ জানুয়ারি মুম্বাইয়ে মেয়ের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন আমির খান। এতে ২ হাজার ৫০০ জনকে নিমন্ত্রণ জানান মিস্টার পারফেকশনিস্ট। ইরার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে যেন তারার মেলা বসেছিল।

আমির কন্যা ইরা খান বাবার পথ অনুসরণ করে অভিনয়ে নাম লেখাননি। বরং নিজের পছন্দে জীবন যাপন করছেন। এরই মধ্যে বিয়ে করে সংসারী হলেন। কিন্তু ইরা খান ও তার বর নূপুর শিখেরে ব্যক্তিগতভাবে কত টাকার মালিক?

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, ইরা খান অভিনয়ে নাম লেখাননি। তবে জোয়া আখতারের প্রোডাকশন কোম্পানিতে কাজ করেন এবং মঞ্চনাটক নির্দেশনা দেন। গ্রীক ট্র্যাজেডি নিয়ে একটি নাটক নির্দেশনা দিয়েছেন তিনি। এতে তার ভাই জুনায়েদ খান কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন।

তা ছাড়া আগাতসু ফাউন্ডেশন নাম একটি সংস্থা প্রতিষ্ঠা করেছেন ইরা খান। এটি মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে। ব্যক্তিগত জীবনে ইরা খান ৪ কোটি ৯০ লাখ রুপির মালিক (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪৮ লাখ টাকার বেশি)। ইরার বাবা আমির খান ১ হাজার ৮৬২ কোটি রুপির মালিক। মেয়ে হিসেবে বাবার সম্পত্তি থেকেও একটা অংশ পাবেন।

ইরা খানের স্বামী নূপুর শিখরে আমির খান ছাড়াও সুস্মিতা সেন, পুলকিত সম্রাট, রানা দাগ্গুবতির মতো তারকাদের ফিটনেস ট্রেইনার হিসেবে কাজ করেছেন। তার আনুমানিক সম্পদের পরিমাণ ৮ কোটি ২০ লাখ রুপি। নূপুর ও ইরা খানের মোট সম্পত্তির পরিমাণ ১৩ কোটি ১০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৭ কোটি ২৫ লাখ রুপি)।

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ব্যক্তিগত জীবনে রীনা দত্তের সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসার আলো করে জন্ম নেয় কন্যা ইরা খান। কয়েক দিন আগে বাবার জিম ট্রেইনার নূপুর শিখরের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন ইরা। এরপর ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়