ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

ভেঙে যাচ্ছে এশা দেওলের সংসার?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৫, ১৭ জানুয়ারি ২০২৪   আপডেট: ২০:৪৭, ১৭ জানুয়ারি ২০২৪
ভেঙে যাচ্ছে এশা দেওলের সংসার?

বরেণ্য তারকা দম্পতি হেমা মালিনি ও ধর্মেন্দ্রর কন্যা এশা দেওল। ব্যক্তিগত জীবনে ভরত তাখতানির সঙ্গে ঘর বেঁধেছেন। কিন্তু এ জুটির দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না। শোনা যাচ্ছে, ভেঙে যাচ্ছে এশা-ভরতের সংসার। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এ প্রতিবেদনে জানানো হয়েছে, সোশ্যাল মিডিয়া রেডিট থেকে এশা দেওল ও ভরতের বিয়েবিচ্ছেদের গুঞ্জন চাউর হয়েছে। এ বিষয়ে এশা কিংবা ভরতের বক্তব্য পাওয়া যায়নি।

রেডিট ব্যবহারকারীদের দাবি— এশা নিয়মিত স্বামীর সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন। কিন্তু এখন এশা শুধু তার মেয়েদের সঙ্গে তোলা ছবি শেয়ার করেন। তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় এশা-ভরত পরস্পরকে আনফলো করেছেন। এমনকী যেকোনো উৎসবে আজকাল এশা তার মা হেমা মালিনি এবং দুই মেয়েকে সঙ্গে নিয়ে উদযাপন করতে দেখা যায়।

সংসার ভাঙার কারণ ব্যাখ্যা করে নেটিজেনরা দাবি করেছেন, ভরত অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এশার সঙ্গে প্রতারণা করেছেন।

এশার ও ভরত তাখতানি দুজনেই ছোটবেলার বন্ধু। যদিও দুজনের ক্যারিয়ার আলাদা। ভরত তার বাবার পথ ধরে করছেন ব্যবসা। এশা তো বলিউডে পুরোদস্তুর নায়িকা। স্কুলবন্ধুর সঙ্গে অনেক দিনই দেখা-সাক্ষাৎ ছিল না এশার। ‘টেল মি ও খুদা’ সিনেমা তৈরির সময় দেখা হয় পুরোনো এ দুই বন্ধুর। এরপর প্রেম, বিয়ে। ২০১২ সালের ২৯ জুন বিয়ের পিঁড়িতে বসেন তারা। এ দম্পতির দুটি কন্যা সন্তান রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়