ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

‘পরমের কথা ভাবলে, ওর সঙ্গে কাটানো ভালো সময়টাই মনে পড়ে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৩, ১৮ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:৫৯, ১৮ জানুয়ারি ২০২৪
‘পরমের কথা ভাবলে, ওর সঙ্গে কাটানো ভালো সময়টাই মনে পড়ে’

ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এ তালিকার অন্যতম নাম হলো— পরমব্রত চ্যাটার্জি। বহু বছর আগে এ জুটির সম্পর্ক ভেঙে গেছে। স্বস্তিকা বিয়ে না করলেও গত বছর সংসার বেঁধেছেন পরমব্রত।

পরমব্রতর সঙ্গে প্রেমের বিচ্ছেদ হওয়ার পরও সিনেমায় একসঙ্গে কাজ করেছেন স্বস্তিকা। আবারো দেব প্রযোজিত ‘টেক্কা’ সিনেমায় পরমব্রতর সঙ্গে কাজ করতে যাচ্ছেন স্বস্তিকা। মজার ব্যাপার হলো, এ সিনেমা পরিচালনা করছেন স্বস্তিকার আরেক প্রাক্তন সৃজিত মুখার্জি। দীর্ঘদিন পর প্রাক্তন প্রেমিক পরমব্রতকে নিয়ে মুখ খুলেছেন স্বস্তিকা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘‘পরমের (পরমব্রত চ্যাটার্জি) কথা ভাবলে, ওর সঙ্গে কাটানো ভালো সময়টাই মনে পড়ে। সেই জন্য হয়তো সেদিন বাড়ি ফেরার সময় ওকে জড়িয়ে ধরে বলতে পারলাম, ভালো থাকিস। ও বলল, বাড়িতে ডাকবে। পিয়াকে (পিয়া চক্রবর্তী) আমি অনেক বছর ধরে চিনি। ওকে আমার খুব ভালো লাগে। পরমকে বললাম, ‘ডাকিস, তোর জন্য না হলেও পিয়ার জন্য যাব।’ কারণ পিয়ার স্বামী কে, সেটা আমার কাছে জরুরি নয়। আমি আসলে তেমন মানুষই নই যে, কাউকে জড়িয়ে ধরে ‘ভালো থাকিস’ বলতে পারব না। কারো ভালো কেন চাইতে পারব না বলুন তো? আর কারো সঙ্গেই তো আমার মুখ দেখাদেখি বন্ধ বা যোগাযোগ বন্ধ হয়ে যায়নি। আমাদের পেশায় সেটা সম্ভবও নয়।’’

আরো পড়ুন:

উদাহরণ টেনে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘এই নববর্ষের পার্টির পর সৃজিত (সৃজিত মুখার্জি) আর পরমের (পরমব্রত চ্যাটার্জি) সঙ্গে একটা ছবি দিয়ে লিখেছিলাম— ‘প্রাক্তন বলে কিছুই হয় না’। কারণ আমরা তো বলি বিয়ের বয়স পাঁচ-ছয় বছর হলে স্বামী-স্ত্রীও ভাই-বোন হয়ে যায়। আর ১৫ বছর পর প্রাক্তন কি প্রাক্তনই থেকে যাবে?’

‘একই জায়গায় কাজ করি সবাই। তাদের ভালো-মন্দের মধ্যে মিশে আছি আমিও। অনেক বছর হয়ে গেলে কোনো ব্যক্তির মন্দগুলো আর মনে থাকে না। পরম বা সৃজিত যেই হোক, তাদের কথা যখন ভাবি, আমার কিন্তু ভালোগুলোই মনে পড়ে। খারাপটা মনে রাখলে আমাদেরই ক্ষতি। তিক্ততা জিইয়ে রেখে কী লাভ!’ বলেন স্বস্তিকা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়