ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

বাজেট ৫০ কোটি: ১৩ দিনে আয় ২১৬ কোটি ছাড়িয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ২৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ১১:১০, ২৫ জানুয়ারি ২০২৪
বাজেট ৫০ কোটি: ১৩ দিনে আয় ২১৬ কোটি ছাড়িয়ে

প্রশান্ত ভার্মা পরিচালিত তেলেগু সিনেমা ‘হনুমান’। সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন— তেজা সাজ্জা, অমৃতা আইয়ার।

গত ১২ জানুয়ারি বিশ্বের আড়াই হাজার পর্দায় মুক্তি পায় ‘হনুমান’। মুক্তির পর থেকে বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে এটি। ৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমার আয় ২০০ কোটি রুপি ছাড়িয়েছে।

বলি মুভি রিভিউজ জানিয়েছে, ‘হনুমান’ মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী আয় করে ৮.৯ কোটি রুপি, দ্বিতীয় দিনে আয় ১৫.৬ কোটি রুপি, তৃতীয় দিনে আয় করে ২০.৯৫ কোটি রুপি, চতুর্থ দিনে আয় করে ২৮.৯৫ কোটি রুপি, পঞ্চম দিনে আয় করে ২৪ কোটি রুপি, ৬ষ্ঠ দিনে আয় করেছে ২০.৪ কোটি রুপি, সপ্তম দিনে আয় করেছে ১৫ কোটি রুপি।

সিনেমাটি অষ্টম দিনে আয় করেছে ১২.৫ কোটি রুপি, নবম দিনে আয় ১৪.২৫ কোটি রুপি, দশম দিনে আয় করেছে ১৯.১ কোটি রুপি, এগারোতম দিনে আয় করেছে ২৪.২ কোটি রুপি, বারোতম দিনে আয় করেছে ৮.৫৫ কোটি রুপি, তেরোতম দিনে আয় করেছে ৬.২ কোটি রুপি। ১৩ দিনে বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২১৬.০৫ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ২৮৫ কোটি ৫৪ লাখ টাকার বেশি।

স্যাকনিল্ক জানিয়েছে, বিশ্বব্যাপী ‘হনুমান’ আয় করেছে ২১৫.৬ কোটি রুপি। শুধু ভারতে সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ১৪৭.১১ কোটি রুপি।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে তেজা সাজ্জা বলেন, ‘একটি সুপারহিরো চলচ্চিত্র করার ধারণা আমার কাছে খুবই উত্তেজনাপূর্ণ ছিল। এই সিনেমায় ছোট একটি ছেলে ভগবান হনুমানের কৃপায় পরাশক্তি পায়। তারপর সে কীভাবে মানুষ এবং তার ধর্মের জন্য লড়াই করে তাই বলা হয়েছে সিনেমাটির গল্পে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়