ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

হাসপাতাল থেকে কবীর সুমন বললেন, চিন্তা করবেন না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ৩০ জানুয়ারি ২০২৪   আপডেট: ১০:৫২, ৩০ জানুয়ারি ২০২৪
হাসপাতাল থেকে কবীর সুমন বললেন, চিন্তা করবেন না

অসুস্থ হয়ে পড়েছেন সংগীতশিল্পী কবীর সুমন। গতকাল কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। প্রিয় শিল্পীর অসুস্থতার খবর প্রকাশ্যে আসার পর চিন্তিত হয়ে পড়েন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। হাসপাতালের বিছানা থেকে দু্ই বাংলার নন্দিত গানওয়ালা বললেন, চিন্তা করবেন না।

কবীর সুমন তার ফেসবুকে পোস্টে লেখেন, ‘শ্বাসকষ্ট নিয়ে কলকাতা মেডিকেল কলেজে ভর্তি হয়েছি। শিগগিরি সেরে উঠব, চিন্তা করবেন না।’

কলকাতার গণমাধ্যম আনন্দ বাজারের প্রতিবেদন অনুযায়ী, সোমবার (২৯ জানুয়ারি) বেলা ৩টার দিকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় কবীর সুমনকে। তৃণমূলের প্রাক্তন এই সংসদ সদস্যকে সিসিইউ-তে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

আরো পড়ুন:

হাসপাতাল সূত্রের বরাত দিয়ে এ প্রতিবেদনে জানানো হয়, বেশ কিছু দিন ধরে অসুস্থ কবীর সুমন। সোমবার তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বুকে সংক্রমণ ছাড়াও হৃদ‌যন্ত্রে সমস্যা রয়েছে এই শিল্পীর। তীব্র শ্বাসপ্রশ্বাসের কষ্টে ভুগছিলেন তিনি। মেডিসিন এবং হৃদরোগ (কার্ডিওলজি) বিভাগের চিকিৎসকেরা শিল্পীর চিকিৎসা করছেন।

১৯৯২ সালে ‘তোমাকে চাই’ শিরোনামের একটি গানের অ্যালবাম প্রকাশ করে শ্রোতাপ্রিয়তার শীর্ষে চলে যান কবীর সুমন। জীবনমুখী বাংলা গানের প্রবর্তক হিসেবে তাকে দুই বাংলার শ্রোতারা সাদরে গ্রহণ করেন। একসময় স্থানীয় রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত হন। পরে যাদবপুর কেন্দ্র থেকে তৃণমূলের সংসদ সদস্য নির্বাচিত হন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়