ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

শিল্পী সমিতির নির্বাচনে জায়েদের প্যানেলে থাকা নিয়ে মিশার বার্তা

প্রকাশিত: ১৭:০২, ৩০ জানুয়ারি ২০২৪  
শিল্পী সমিতির নির্বাচনে জায়েদের প্যানেলে থাকা নিয়ে মিশার বার্তা

বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল পর পর তিনবার অংশ নেয়। কিন্তু এবার একসঙ্গে প্যানেল করা নিয়ে ভিন্ন বার্তা দিলেন মিশা সওদাগর।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের মধ্যকার সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলমান দ্বন্দ্ব চূড়ান্ত সুরাহা না হলেও সন্নিকটে আগামী নির্বাচন। আগামী ১ ফেব্রুয়ারি সমিতির বৈঠকে ভোট গ্রহণের দিন চূড়ান্ত হওয়ার কথা রয়েছে। এখন চলেছে প্যানেল গঠনের প্রস্তুতি।

এদিকে, মিশা সওদাগর জানালেন, শিল্পীরা চাইলে অবশ্যই নির্বাচনে অংশ নেবেন তিনি। সেই সঙ্গে জায়েদ খানের সঙ্গে প্যানেল না সাজানোর বিষয়টিও নিশ্চিত করেছেন এই অভিনেতা।

আরো পড়ুন:

মিশা সওদাগর বলেন, ‘জায়েদ খান আমার ছোট ভাই। তার সঙ্গে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছি। আমি চাই, নতুন নেতৃত্ব আসুক। আমি যদি নির্বাচন করি তাহলে নতুন কারো সঙ্গে করব। আমি সলিড লোক, সলিড কথা বলতেই পছন্দ করি। তাই বলবো, জায়েদ খানের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন করার কোনো সম্ভাবনা আমার নেই।’

মিশা সওদাগর মনে করেন, ‘সমিতির বর্তমান কমিটি কি করেছে সে আলোচনা-সমালোচনাতে যেতে চাই না। সভাপতি ইলিয়াস কাঞ্চন আমার বড় ভাই আর নিপুণ আমার ছোট বোন। তাদের ছোট করতে চাই না। যা সম্ভব হয়েছে তারা তাদের মতো দায়িত্ব পালন করেছেন। ভালো-খারাপ বলার মালিক সমিতির সদস্যরা। অনেকের সঙ্গে আমার কথাও হয়, সেই পরিপ্রেক্ষিতে বলছি, এর থেকে আরো বেটার পদক্ষেপ নেওয়ার অনেক জায়গা ছিল।’

ঢাকা/রাহাত/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়