ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

বন্ধুর বিরুদ্ধে অভিনেত্রীর ধর্ষণ মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ৩১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৯:৩৩, ৩১ জানুয়ারি ২০২৪
বন্ধুর বিরুদ্ধে অভিনেত্রীর ধর্ষণ মামলা

ধর্ষণের অভিযোগে বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতীয় এক টিভি অভিনেত্রী। সোমবার (২৯ জানুয়ারি) দক্ষিণ দিল্লির টিগরি থানায় মামলা দায়ের করেছে ‘বিগ বস ১১’-এর এই প্রাক্তন প্রতিযোগী। দ্য ফ্রি প্রেস জার্নাল এ খবর প্রকাশ করেছে।

মামলার এজাহারে অভিনেত্রী বলেন, ‘২০২২ সালে অভিযুক্ত ব্যক্তির সঙ্গে আমার পরিচয়। গত বছর আমি যখন দিল্লিতে ছিলাম, তখন অভিযুক্ত আমাকে বলেন, তার কিছু বন্ধু আমার সঙ্গে দেখা করতে চায়। শুরুতে আমি রাজি হইনি। কিন্তু অনেক জোরাজুরি করলে রাজি হই। দিল্লির দেওলি রোড এলাকায় অভিযুক্ত ব্যক্তির বাসা, সেখানে আমি যাই; দুপুরের খাবার একসঙ্গে খাই। ওই সময়ে পানীয়র সঙ্গে নেশাজাতীয় কিছুই খাইয়ে অভিযুক্ত ব্যক্তি আমাকে ধর্ষণ করে। পরে আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেয় সে।’

ব্ল্যাকমেইলের শিকার হয়েছেন এই অভিনেত্রী। ঘটনার বর্ণনা দিয়ে এজাহারে তিনি বলেন, ‘অভিযুক্ত ব্যক্তি আমাকে আমার নগ্ন ভিডিও এবং নগ্ন ছবি পাঠাতে বলে, প্রতিশ্রুতি দিতে থাকে যে, সে আমাকে খুব শিগগির বিয়ে করবে। এরপর আমাদের দেখা হলে সে আমাকে হুমকি দেয় এবং ব্ল্যাকমেইল করে। আমাকে বলে, আমার নগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেবে।’

আরো পড়ুন:

অভিযুক্তর বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড ৩৭৬, ৫০৬ ধারার মামলা দায়ের করেছেন অভিনেত্রী। মামলা তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনো তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

অভিযোগকারী অভিনেত্রী ও অভিযুক্ত ব্যক্তির নাম-পরিচয় প্রকাশ করেনি ভারতীয় গণমাধ্যম। তবে বিগ বসের প্রাক্তন এই প্রতিযোগী বেশ কিছু জনপ্রিয় টিভি সিরিয়ালে অভিনয় করেছেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়