ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ গাজীপুরে, বিকেলে দাফন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:২৩, ৮ ফেব্রুয়ারি ২০২৪
অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ গাজীপুরে, বিকেলে দাফন

ঢাকায় আনুষ্ঠানিকতা শেষে আজ দুপুরের পর অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ তার নিজ বাড়ি গাজীপুর শহরে উত্তর ছায়াবীথিতে আনা হয়েছে। বাদ আসর রাজবাড়ি মাঠে জানাজা শেষে গাজীপুর কবরস্থানে তাকে দাফন করা হবে।

আহমেদ রুবেলের মরদেহ গাজীপুরের বাড়িতে আনার পর বন্ধুবান্ধব, স্বজন, প্রতিবেশী ও ভক্তরা ভিড় করছেন। উপস্থিত রয়েছেন দেশের শোবিজ অঙ্গনের গুণী শিল্পীরাও। তারা কান্নায় ভেঙে পড়ছেন, কেউ কেউ তাকে নিয়ে স্মৃতিচারণ করছেন।

আহমেদ রুবেল গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তার বাবা শিক্ষাবিদ অধ্যাপক আয়েশ উদ্দিন গাজীপুর জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন সাংস্কৃতিক কর্মকাণ্ডের নেতৃত্ব দিয়েছেন। তার বাবা সাহিত্য ও সংস্কৃতি চর্চায় অগ্রণী ভূমিকা রেখেছেন।

সাংবাদিক ও নাট্যকর্মী সৈয়দ মোকছেদুল আলম বলেন, ‘রুবেল আমাদের খুব ঘনিষ্ঠ বন্ধুদের একজন। সবসময় তার মঙ্গল চাইতাম। গুণী মানুষ হিসেবে সফল হোক তাই চাইতাম। চাইতাম সে আরো ভালো ভালো কাজ উপহার দেবে। কিন্তু সেটা হলো না। একসঙ্গে থিয়েটার করেছি; সাংগঠনিক কার্যক্রম করেছি। তাকে নিয়ে বহু স্মৃতি জমে আছে।’

গতকাল বিকেলে রাজধানীর বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে আহমেদ রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ার শো ছিল। এ অনুষ্ঠানে এসে মাথা ঘুরে পড়ে যান তিনি। পরে বেরসরকারি একটি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর/রেজাউল/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়