ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নির্বাচনের মাঠে আলেকজান্ডার বো

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ১০ ফেব্রুয়ারি ২০২৪  
নির্বাচনের মাঠে আলেকজান্ডার বো

ঢাকাই চলচ্চিত্রের অ্যাকশন ঘরানার সিনেমায় অভিনয় করে পরিচিতি লাভ করেন আলেকজান্ডার বো। ১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়। এ পর্যন্ত তিনি শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। এবার নির্বাচনের মাঠে সক্রিয় এই নায়ক। 

চলচ্চিত্র শিল্পসংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আলেকজান্ডা বো। আগামী ১৬ ফেব্রুয়ারি বিএফডিসিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি শামসুল আলম ও মো. ইকবাল হোসেন জয়ের প্যানেল থেকে নির্বাচন করছেন। এই প্যানেলে থেকে দেলোয়ার জাহান ঝন্টু, মোজাহারুল ইসলাম ওবায়েদ, এম এ কামাল, শবনম পারভীন, আবদুল্লাহ জেয়াদ, কামাল উদ্দিন আহমেদ, রকিবুল আলম রাকিব, আলেকজান্ডার বো ও জাহাঙ্গীর শিকদার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন নিয়ে আলেকজান্ডার বো বলেন, ক্লাব মেম্বারদের সঙ্গে আমি যোগাযোগ সমন্বয় রেখে নির্বাচনী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছি। আশা রাখছি, আমি মেম্বারদের ভালোবাসায় সিক্ত হয়ে নির্বাচনে জয় লাভ করতে সক্ষম হবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের মানুষেরা ক্লাবটির সঙ্গে যুক্ত। ফিল্ম ক্লাবের মোট ভোটার সংখ্যা ৬৫৯ জন। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেন।

রাহাত//


সর্বশেষ

পাঠকপ্রিয়