ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

অসুস্থ মিঠুনের শারীরিক অবস্থা নিয়ে যা জানা গেল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩১, ১১ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১০:৪৩, ১১ ফেব্রুয়ারি ২০২৪
অসুস্থ মিঠুনের শারীরিক অবস্থা নিয়ে যা জানা গেল

গতকাল শুটিং সেটে অসুস্থ হয়ে পড়লে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ভারতীয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। ৭৩ বছর বয়সী এ অভিনেতার শারীরিক সমস্যা নিয়ে ভিন্ন ভিন্ন তথ্য ছড়িয়ে পড়ে। এবার বিষয়টি নিয়ে হাসপাতাল কৃর্তপক্ষ একটি বিবৃতি প্রকাশ করেছেন।

এ বিবৃতিতে বলা হয়েছে, অভিনেতা মিঠুন চক্রবর্তী শরীরের ডানদিকের উপর ও নিচের অংশে ব্যথা নিয়ে সকাল ৯টা ৪০মিনিটে কলকাতার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হাসপাতালের জরুরি বিভাগে আসেন। তার মস্তিষ্কের এমআরআই-সহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার করা হয়েছে। তার মস্তিষ্কের ইস্কেমিক সেরিব্রোভাসকুলার অ্যাক্সিডেন্ট (স্ট্রোক) ধরা পড়েছে। বর্তমানে তিনি সম্পূর্ণ সচেতন এবং ভালো আছেন।

ডায়েটে নরম খাবার খাচ্ছেন মিঠুন চক্রবর্তী। এই মুহূর্তে একজন নিউরো চিকিৎসক, কার্ডিওলজিস্ট এবং একজন গ্যাস্ট্রোএন্টেরোলজিস্ট চিকিৎসকদের নিয়ে তৈরি মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে রয়েছেন বলেও এ বিবৃতিতে জানানো হয়েছে।

আরো পড়ুন:

হাসপাতালের কর্তৃপক্ষের বিবৃতি প্রকাশের আগে মিঠুনের শারীরিক অবস্থা নিয়ে কথা বলে তার পরিবার। মিঠুনের বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘বাবা ১০০ শতাংশ ভালো আছেন আর এটা একটা রুটিন চেক আপ।’ একইভাবে মিঠুনের পুত্রবধূ মাদালশা শর্মা (মিমোর স্ত্রী) মিঠুনের স্ট্রোক হওয়ার খবর উড়িয়ে দিয়েছিলেন। তার কথায়— ‘এগুলো ভুয়া খবর।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়