ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করে টাকা নিয়েছে প্রতারকচক্র: দীঘি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ১২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৫:১৯, ১২ ফেব্রুয়ারি ২০২৪
বিকাশ অ্যাকাউন্ট হ্যাক করে টাকা নিয়েছে প্রতারকচক্র: দীঘি

প্রার্থনা ফারদিন দিঘি। ছবি: ফেসবুক

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি অনলাইন প্রতারণার শিকার হয়েছেন। এ বিষয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) একটি অভিযোগ দায়ের করেছেন। প্রতারকচক্র তার বিকাশ অ্যাকাউন্ট থেকে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের দীঘি বলেন, ‘বিকাশের নির্দিষ্ট নাম্বার থেকে একটি কল আসে। আমার বিকাশ নাম্বার বন্ধ করে দেওয়ার কথা বলে। আমার অ্যাকাউন্টে অনেক টাকা ছিল, তাই আমি ওই কলে অনেকক্ষণ কথা বলি। প্রতারকরা আমার ওটিপি নাম্বার চায়। আমি ভেবেছিলাম পিন নাম্বার না দিলে সে আমার অ্যাকাউন্ট হ্যাক করতে পারবে না। তাই ওটিপি নাম্বার দেই। ওই সময়ে আমি শুটিংয়ের কাজে ও স্ক্রিপ্ট নিয়ে ব্যস্ত ছিলাম। তাই মাথা তেমন কাজ করেনি। এরপর দেখি অ্যাকাউন্ট থেকে দেড় লাখ টাকার বেশি মানে ১ লাখ ৬০ হাজার টাকা নেই।’

‘প্রতারকরা আমার পরিচয় জানতো, আমার সাথে এমনভাবে কথা বলেছে যে, আমি তাদের বুঝতে পারিনি। পরবর্তীতে বিষয়টা বুঝতে পেরে আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আমি লিখিত অভিযোগ করি।’ বলেন দীঘি।

এদিকে, গোয়েন্দা কর্মকর্তারা জানিয়েছেন, অভিনেত্রীর অভিযোগ সাইবার ক্রাইমে পাঠানো হয়েছে। পাশাপাশি ওই প্রতারকচক্র কারা সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

পড়ুন: ডিবি কার্যালয়ে যাচ্ছেন দীঘি

/মাকসুদ/এসবি/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়