ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

প্রতি বিজ্ঞাপনে কত টাকা পারিশ্রমিক নেন রণবীর সিং?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ১৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ০৮:৩১, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
প্রতি বিজ্ঞাপনে কত টাকা পারিশ্রমিক নেন রণবীর সিং?

বলিউড অভিনেতা রণবীর সিং। বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। বাণিজ্যিক বিজ্ঞাপনেও কাজ করেন। সম্প্রতি একটি বিজ্ঞাপনে পর্নো তারকা জনি সিনসের সঙ্গে কাজ করেছেন রণবীর সিং। এ বিজ্ঞাপন প্রকাশ্যে আসার পর চর্চার শীর্ষে উঠে এসেছেন রণবীর সিং। কিন্তু বিজ্ঞাপনের জন্য ঠিক কত টাকা পারিশ্রমি নিয়ে থাকেন এই অভিনেতা?

সিয়াসাত ডটকম জানিয়েছে, রণবীর সিং তার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। বাণিজ্যিক বিজ্ঞাপনের মুখ হিসেবেও জনপ্রিয়। তার মোট সম্পদের পরিমাণ ৩৬০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪৭৮ কোটি টাকা ৬০ লাখ টাকার বেশি)। প্রতিটি বিজ্ঞাপনের জন্য ৩.৫-৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি ৩১ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়ে থাকেন। ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতাদের অন্যতম রণবীর সিং।

২০২২ সালে ইন্টারন্যাশনাল অ্যাডভারটাইজিং অ্যাসোসিয়েশন (আইএএ) রণবীর সিংকে ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট ঘোষণা করেছিল। বিশ্বের বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছেন তিনি। চিংগস থেকে শুরু করে বিঙ্গো, নিভিয়া, কোলগেট প্রভৃতি ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন এই অভিনেতা।

রণবীর সিং অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং। গত বছরের ২৮ জুলাই ভারতের ৩ হাজার ২০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায়া এটি। এর মাধ্যমে দীর্ঘদিন পর পরিচালকের চেয়ারে বসেন বলিউড নির্মাতা করন জোহর।

বলিউড অভিনেতা অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। নির্মিত হচ্ছে এ ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। ‘সিংহম এগেন’ শিরোনামের এ পার্টে অভিনয় করছেন রণবীর সিং। রোহিত শেঠি পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন— দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, কারিনা কাপুর খান প্রমুখ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়