ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

‘আমার একমাত্র বউকে চুমু খাব না?’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৫, ১৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১১:২২, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
‘আমার একমাত্র বউকে চুমু খাব না?’

ভালোবেসে ঘর বেঁধেছেন ভারতীয় বাংলা সিনেমার নায়িকা শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্রবর্তী। দাম্পত্য জীবনে দারুণ সময় পার করছেন এই জুটি। চুমু খেয়ে নতুন বছর শুরু করেন আর ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করেন। গত কয়েক বছর ধরেই এটা করছেন। গত বছর রাজের জন্মদিনেও স্বামীর ঠোঁটে গাঢ় চুম্বনের একটি ছবি প্রকাশ করে সমালোচনার মুখে পড়েন তারা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) ছিল বিশ্ব ভালোবাসা দিবস ও সরস্বতী পূজা। বিশেষ দিনটি একসঙ্গে দারুণ উপভোগ করেছেন রাজ-শুভশ্রী। তারই ফাঁকে ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেন এই দম্পতি। এ আলোচনায় উঠে আসে চুমুর বিষয়টিও।

প্রিয় মানুষকে চুমু খাওয়ার বিষয়ে স্পষ্টবাদী রাজকে পাওয়া যায়। রাজ চক্রবর্তী বলেন, ‘আমার একমাত্র বউকে চুমু খাব না? আমি কি পাশের বাড়ির খোকনদার বউকে গিয়ে চুমু খাব? আমি আমার বউকে চুমু খাব এতে সমস্যা কোথায়? আজ সরস্বতী পূজার দিন, ভ্যালেন্টাইনস ডে। যে যাকে ভালোবাসো আজ তাকে চুমু খেও। গালে হোক, কপালে হোক, হাতে হোক, যেখানে হোক খেও।’

রাজের ভাবনার সঙ্গে একমত শুভশ্রী। তার ভাষায়— ‘চুমু অত্যন্ত বেসিক একটা ইমোশন। একটু আগেই রাস্তা দেখলাম, এক বাবা তার মেয়েকে কোলে নিয়ে হেঁটে হেঁটে যাচ্ছে আর যতক্ষণ হাঁটছে ক্রমাগত চুমু খেয়ে যাচ্ছে। বেসিক এক্সপ্রেশন অব লাভ।’

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন ৩ বছর। গত বছরের নভেম্বরে কন্যা সন্তানের মা হন শুভশ্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়