ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

পোশাক নিয়ে কটাক্ষের শিকার সোহিনী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৪, ১৮ ফেব্রুয়ারি ২০২৪  
পোশাক নিয়ে কটাক্ষের শিকার সোহিনী

টলিউড অভিনেত্রী সোহিনী সরকার ধরাবাঁধা ছক ভেঙেছেন, নিজের মতো গড়েছেন নিয়ম। নিজের জীবন, নিজের স্বাধীনতা— এ মন্ত্রেই বিশ্বাসী তিনি। তাই তো ব্যক্তিগত জীবনে কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তুমুল আলোচনায় উঠে এসেছেন। আর এসব নিয়ে বরাবরই খোলামেলা কথা বলতে দেখা গেছে তাকে।

ভালোবাসা দিবসের আগেই ছুটি কাটাতে সুইডেনে উড়ে গিয়েছেন সোহিনী সরকার। এ খবর সোহিনী নিজেই দিয়েছেন। সেখান থেকে উড়ে গেছেন ফিনল্যান্ডে। সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছেন।

ইনস্টাগ্রামে দুটো ছবি পোস্ট করেছেন সোহিনী। তাতে দেখা যায়, সোহিনীর পরনে কালো রঙের টপ। পায়ের লাল রঙের মোজা থাই পর্যন্ত তোলা। কিন্তু কোনো প্যান্ট দেখা যাচ্ছে না। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘ফিনল্যান্ড, ক্রুজ এবং রাতের জীবন।’

সোহিনী সরকারকে এমন লুকে দেখে অনুরাগীদের অনেকে প্রশংসা করছেন। কিন্তু নেটিজেনদের একটা অংশ তাকে কটাক্ষ করে মন্তব্য করছেন। একজন লেখেন, ‘প্যান্ট পরোনি কেন?’ আরেকজন লেখেন, ‘ফিনল্যান্ডের সংস্কৃতিতেও ওরা প্যান্ট পরে।’ তা ছাড়া এমন মন্তব্য ভেসে বেড়াচ্ছে যা প্রকাশের অযোগ্য। বিষয়টি চর্চা চললেও এখনো মন্তব্য করেননি সোহিনী।

সোহিনীর এ ছবি নিয়ে চর্চা চলছে

মডেল-অভিনেতা রণজয়ের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর গুঞ্জন চাউর হয়, নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সোহিনী। বর্তমানে গায়ক শোভন গাঙ্গুলির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। যিশু সেনগুপ্তের উদ্যোগে আয়োজিত ২২ শ্রাবণের অনুষ্ঠানে শোভন-সোহিনীর কাছাকাছি আসা।

পরবর্তীতে সোহিনীর মায়ের জন্মদিনে শোভনের উপস্থিতি প্রেমের গুঞ্জন আরো উসকে দেয়। এরপর শোভনের ফেসবুকে প্রোফাইলে সোহিনী সম্পর্কিত একের পর এক পোস্ট তাদের সম্পর্কের গুঞ্জনের আগুনে নিয়মিত ঘি ঢেলেছে। বিদেশ ট্যুরেও সোহিনীর সঙ্গে রয়েছেন শোভন। যদিও এ ট্যুর কিংবা সম্পর্ক নিয়ে টুঁশব্দও করেননি সোহিনী কিংবা শোভন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়