ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

মৌসুমী-সানীর সঙ্গে জায়েদের তিক্ততা, বেকায়দায় প্রযোজক!

প্রকাশিত: ১৬:২৯, ১৮ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:৪৯, ১৮ ফেব্রুয়ারি ২০২৪
মৌসুমী-সানীর সঙ্গে জায়েদের তিক্ততা, বেকায়দায় প্রযোজক!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ওমর সানী, মৌসুমীর সঙ্গে জায়েদ খানের সম্পর্কের টানাপড়েন তৈরি হয়। তারা বিভিন্ন সময় একে অপরের বিরুদ্ধে কথা বলেছেন। দীর্ঘদিন পর ২০২১ সালের শেষের দিকে দ্বন্দ্ব ভুলে ‘সোনার চর’ সিনেমায় অভিনয় করেন তারা। সে সময় জায়েদ খানের মুখে মৌসুমীকে মিষ্টি তুলে খাওয়াতেও দেখা যায়। কিন্তু এই সিনেমার শুটিং শেষ না হতেই তাদের সম্পর্কের টানাপড়েন শুরু হয়।  

‘প্রিয়দর্শনী’খ্যাত অভিনেত্রী মৌসুমীকে বিরক্ত করার পাশাপাশি সংসার ভাঙার চক্রান্ত করছেন জায়েদ খান— এমন অভিযোগ তুলেছিলেন ওমর সানী। এ নিয়ে ওমর সানী-জায়েদ খানের দ্বন্দ্ব চরম আকার ধারণ করে।

সম্পর্কের টানাপড়েনের মধ্যেই অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল জায়েদ খানের বিরুদ্ধে। যদিও ওমর সানীর এই অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন জায়েদ খান। এসব তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়েই ‘সোনার চর’ সিনেমার শুটিং সম্পন্ন করেন মৌসুমী-ওমর সানী-জায়েদ খান। এখন সিনেমাটি মু্ক্তি দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা ও প্রযোজক।

মুক্তিকে সামনে রেখে প্রযোজক জাহাঙ্গীর সিকদার সিনেমার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে সংবাদ সম্মেলনের পরিকল্পনা করেছেন। কিন্তু এই সংবাদ সম্মেলনের একই মঞ্চে কি উপস্থিত থাকবেন ওমর সানী-মৌসুমী ও জায়েদ খান? এমন প্রশ্ন চলচ্চিত্র পাড়ায় ভেসে বেড়াচ্ছে। এ-ও শোনা যাচ্ছে, সংবাদ সম্মেলনে জায়েদ খান থাকলে থাকবেন না ওমর সানী-মৌসুমী।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন বলেন, ‘জায়েদ খান অনুষ্ঠানে থাকলে ওমর সানী অনুষ্ঠানে যাবেন না। এমন পরিস্থিতে বেকায়দায় পড়েছেন সিনেমাটির প্রযোজক জাহাঙ্গীর সিকদার। পরিস্থিতি সামাল দিতে দুই ভাগে সংবাদ সম্মেলন করার পরিকল্পনা করছেন নির্মাতারা।’

অর্থাৎ মৌসুমী-ওমর সানীকে নিয়ে একটি এবং জায়েদ খানকে নিয়ে আরেকটি সংবাদ সম্মেলন করবেন প্রযোজক। ওমর সানী-মৌসুমীর সঙ্গে জায়েদ খানের বৈরী সম্পর্কের কথা সময়ের সঙ্গে আড়ালে চলে গিয়েছিল। কিন্তু ফের স্পষ্ট হলো— ওমর সানী-জায়েদের সম্পর্কের টানাপড়েন, যা এখনো চলমান।

জাহিদ হোসেন নির্মিত সিনেমা ‘সোনার চর’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী-ওমর সানী ও জায়েদ খান। এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহি প্রমুখ।

ঢাকা/রাহাত/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়