ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

হাসপাতালে ভর্তি অজিতের কী মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ৮ মার্চ ২০২৪   আপডেট: ১৯:৩৩, ৮ মার্চ ২০২৪
হাসপাতালে ভর্তি অজিতের কী মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে?

তামিল সিনেমার সুপারস্টার অজিত কুমারকে গতকাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারপর থেকে গুঞ্জন উড়ছে, অজিতের মস্তিষ্কে অস্ত্রোপচার করে সিস্ট অপসারণ করা হয়েছে। এ খবর ছড়িয়ে পড়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন তার ভক্তরা। সত্যি কী অজিতের মস্তিষ্কে অস্ত্রোপচার হয়েছে?

এ খবরের সত্যতা জানতে ভারতীয় গণমাধ্যম জুম টিভি যোগাযোগ করে অজিত কুমারের মুখপাত্র সুরেশ চন্দ্রর সঙ্গে। সংবাদমাধ্যমটিকে তিনি বলেন, ‘বৃহস্পতিবার (৭ মার্চ) সাধারণ শারীরিক পরীক্ষা করানোর জন্য অজিত স্যার হাসপাতালে ভর্তি হন। স্যারের কানের সঙ্গে মস্তিষ্কের সংযোগকারী একটি স্নায়ুতে একটু ফোলা ভাব ছিল। চিকিৎসকরা এ সমস্যার সমাধান করে ফেলেছেন। এটি খুবই সাধারণ একটি চিকিৎসা। অজিত স্যার ভালো আছেন। দুই একদিনের মধ্যে হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন।’

গত বছর আজারবাইজানে শুটিং চলাকালে মারা যান আর্ট ডিরেক্টর মিলান। তারপর থেকে নিজের স্বাস্থ্যগত বিষয়ে বেশ সচেতন ৫২ বছর বয়সী অজিত কুমার। এ তথ্য উল্লেখ করে সুরেশ চন্দ্র বলেন, ‘আর্ট ডিরেক্টর মিলানের সঙ্গে দেখা করা কথা ছিল অজিত স্যারের। কিন্তু কথা বলার আধা ঘণ্টার মধ্যে মারা যান মিলান। এ ঘটনার পর ভেঙে পড়েছিলেন অজিত স্যার। এরপর থেকে নিজের স্বাস্থ্যের ব্যাপারে বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি।’

স্ত্রী শালিনিকে সঙ্গে নিয়ে গতকাল চেন্নাইয়ের একটি হাসপাতালে যান অজিত কুমার। মূলত, তারপরই এ নায়কের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে।

অজিত কুমার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘থুনিভা’। গত বছরের ১১ জানুয়ারি মুক্তি পায় এটি। এতে অজিতের বিপরীতে অভিনয় করেন মঞ্জু ওয়ারিয়ার।

অজিতের পরবর্তী সিনেমা ‘বিদা মুইয়াচি’। তামিল ভাষার এ সিনেমায় তৃষা কৃষ্ণানের সঙ্গে অর্ধ যুগের বেশি সময় পর জুটি বেঁধে অভিনয় করছেন অজিত। এটি পরিচালনা করছেন মাগের থিরুমেনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়