ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সেই গায়ক সিধুর মা পুত্র সন্তানের জন্ম দিয়েছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ১৭ মার্চ ২০২৪   আপডেট: ১১:২৬, ১৭ মার্চ ২০২৪
সেই গায়ক সিধুর মা পুত্র সন্তানের জন্ম দিয়েছেন

২০২২ সালে প্রকাশ্য দিবালোকে গুলি করে হত্যা করা হয় পাঞ্জাবের গায়ক সিধু মুসওয়ালাকে। ২৮ বছরের সন্তানকে হারিয়ে শোকগ্রস্ত হয়ে পড়েন তার বাবা-মা। এবার এই শোক হয়তো কিছুটা দূর হতে যাচ্ছে! কারণ সিধুর মা চরণ কৌর ফের পুত্র সন্তানের মা হয়েছেন।

রোববার (১৭ মার্চ) সকালে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন সিধুর বাবা বালকৌর সিং। এ ছবিতে দেখা যায়, নবজাতককে কোলে নিয়ে বসে আছেন তিনি। আর ক্যাপশনে লেখেছেন, ‘লাখ মানুষের আশীর্বাদে আমাদের জীবনে শুভর ছোট ভাই এসেছে। যারা শুভদীপকে ভালোবাসতেন তাদের আশীর্বাদে এটা সম্ভব হয়েছে। ওয়াহে গুরুর আশীর্বাদে পরিবারের সবাই ভালো আছেন। সবার ভালোবাসার জন্য ধন্যবাদ।’

এনডিটিভির তথ্য অনুসারে, সিধু তার বাবা-মায়ের একমাত্র সন্তান ছিলেন। তার বাবা-মায়ের বয়স পঞ্চাশের শেষের দিকে। আইভিএফ পদ্ধতিতে গর্ভধারণ করেন সিধু মা চরণ কৌর। 

বাবার কোলে নবজাতক

২০২২ সালের ২৯ মে বিকালে পাঞ্জাবের মানসা জেলা শহর থেকে গাড়ি চালিয়ে গ্রামের বাড়ির দিকে যাওয়ার সময় সিধুকে গুলি করে হত্যা করা হয়। এ সময় আরো দু’জন আহত হয়েছিলেন। পাঞ্জাব সরকার সিধু মুসওয়ালাসহ ৪২৪ জনের নিরাপত্তা প্রত্যাহার করার একদিন পর ঘটনাটি ঘটেছিল।

সিধুর আসল নাম শুভদীপ সিং সিধু। গানের জগতে সিধু মুসওয়ালা নামেই পরিচিত ছিলেন। মানসার মুসওয়ালা গ্রামের বাসিন্দা সিধু কয়েক বছরে বেশ কয়েকটি সুপারহিট গান উপহার দেন।

২০২১ সালের ডিসেম্বরে কংগ্রেসে যোগ দেন গায়ক সিধু। ২০২২ সলের পাঞ্জাব বিধানসভা নির্বাচনে, সিধু মুসওয়ালা কংগ্রেসের টিকিটে মানসা থেকে ভোটে দাঁড়ান। তবে আম আদমি পার্টির ডা. বিজয় সিংলার কাছে পরাজিত হন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়