ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

‘বোকা প্রেম’-এ দুই ভাই দোদুল-আরমান

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৪, ২৩ মার্চ ২০২৪  
‘বোকা প্রেম’-এ দুই ভাই দোদুল-আরমান

বরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেনের দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান। বাবার পথ ধরেই তারা মিডিয়ায় কাজ করছেন। দুজনেই নির্মাতা। এবার প্রথমবারের মতো একসঙ্গে দুই ভাই অভিনয় করছেন।

একটি বেসরকারি টিভির জন্য নির্মিতব্য ধারাবাহিকে দুজনকে দেখা যাবে। ধারাবাহিকের নাম ‘বোকা প্রেম’। কমেডি ঘরানার নাটকটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা করছেন সাজ্জাদ হোসেন দোদুল। 

দোদুল বলেন, সোহেল আরমান ভালো অভিনেতা। দীর্ঘদিন ধরেই পরিচালনা করছে। ওর মধ্যে অভিনয়ের প্রতিভা আছে। কিন্তু সেটা বিফলে যাচ্ছে। এভাবে প্রতিভা শেষ হয়ে যাবে সেটা তো মেনে নেওয়া যায় না। বড় ভাই হিসেবে আমার তো দায়িত্ব আছে। বাবা মারা যাওয়ার পর পরিবারের সবাইকে আমি গাউড করছি। আমি ওকে অভিনয়ে নিয়মিত হওয়ায় আগ্রহী করছি। তাছাড়া অনেক দিন ধরেই ইচ্ছে দুই ভাই একসঙ্গে কাজ করব। তাই এই ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার দুজনে পর্দা ভাগ করছি। দুজনেই প্রেমিক চরিত্রে পর্দায় হাজির হচ্ছি। আমাদের চরিত্রে চমক আছে।

সোহেল আরমান বলেন, আমার শ্রদ্ধাভাজন ও ভালোবাসার বড় ভাই অনেক দিন ধরেই অভিনয়ে ফেরার কথা বলছিল। একসময় প্রচুর অভিনয় করতাম। কাজের চাপে দীর্ঘ সময় ধরে অভিনয়ে নেই। মাঝে লম্বা একটা গ্যাপ। তবে এখনো আমাকে অভিনেতা হিসেবে ভক্তরা দেখতে চায়। তাদের থেকে একটা চাপ অনুভব করছি। ভাইয়াও প্রবল চাপ দিচ্ছেন। তার মাঝে বাবার প্রতিচ্ছবি খুঁজে পাই। সব কিছু মিলিয়ে প্রধান চরিত্রে দীর্ঘ ১৫ বছরেরও অধিক পর কাজ করছি। চেষ্টা করব এখন থেকে নিয়মিত হওয়ার। 

ধারাবাহিকে আরও অভিনয় করছেন—আখম হাসান, ফারজানা ছবি, শামীমা নাজনীন, আবু হুরায়রা তানভীর, সাব্বির আহমেদ, এলেন শুভ্র, ইমতু রাতিশ, ইমু শিকদার, লাবণ্য লিজা, সিয়াম মৃধা, বিটলু শামীম, সামিয়া আক্তার, কাজী মিথিলা মুন প্রমুখ।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়