ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

দীপিকা-রণবীরের ভক্তদের আবেগ উসকে দিলেন অস্কার কর্তৃপক্ষ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৬, ৪ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:১৩, ৪ এপ্রিল ২০২৪
দীপিকা-রণবীরের ভক্তদের আবেগ উসকে দিলেন অস্কার কর্তৃপক্ষ (ভিডিও)

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক পুরস্কার অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার। ১৯২৯ সাল থেকে এ পুরস্কার প্রদান করে আসছে মার্কিন যুক্তরাষ্ট্রের ‘দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস’। অ্যাকাডেমি কর্তৃপক্ষ এবার বলিউড সিনেমাপ্রেমীদের আবেগ উসকে দিলেন।

বুধবার (৩ এপ্রিল) অ্যাকাডেমির অফিশিয়াল ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ক্যাপশনে লেখেন, ‘‘বাজিরাও মাস্তানি’ সিনেমার ‘দিওয়ানি মাস্তানি’ গানে পারফর্ম করছেন দীপিকা পাড়ুকোন। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। সঞ্জয় লীলা বানসালি নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন— দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।’’

সঞ্জয় লীলা বানসালি নির্মিত আলোচিত এ সিনেমার অন্যতম জনপ্রিয় গান ‘দিওয়ানি মাস্তানি’। গানটি অস্কার কর্তৃপক্ষ শেয়ার করাও বলিউড ভক্তরা আরো আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

একজন লেখেছেন, ‘ভারতীয় সিনেমায় দীপিকার অবদান অনস্বীকার্য। একেবারে অভিষেক সিনেমা থেকেই নিজের শক্তিশালী পারফরম্যান্স দেখিয়েছেন তিনি।’ আরেকজন লেখেন, ‘এটি একটি মাস্টারপিস সিনেমা। ২০ কেজি ওজনের পোশাক পরে এ গানের লিড চরিত্রে নাচেন দীপিকা। এটি দীপিকার আইকনিক পারফরম্যান্স।’ এমন অসংখ্য মন্তব্য রয়েছে কমেন্ট বক্সে। তা ছাড়া অনেকে অস্কার কৃর্তপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।

পেশোয়ার রাজা বাজিরাও ও তার দ্বিতীয় স্ত্রী মাস্তানির প্রেমকাহিনি নিয়ে নির্মিত হয় ‘বাজিরাও মাস্তানি’। সিনেমাটিতে ‘বাজিরাও’ চরিত্রে অভিনয় করেন রণবীর সিং এবং ‘মাস্তানি’র ভূমিকায় দীপিকা পাড়ুকোন। এ ছাড়া এই সিনেমায় ‘বাজিরাও’-এর প্রথম স্ত্রী কাশীবাই এর চরিত্রে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। ২০১৫ সালে ভারতের ৪০ শতাংশ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়