ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

‘অপু বিশ্বাসও মা পরী হতে পারেনি’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ১৪ মে ২০২৪   আপডেট: ১৯:৪৩, ১৪ মে ২০২৪

ঢাকাই সিনেমার দুই নায়িকা অপু বিশ্বাস ও পরীমণির সর্ম্পক মধুর। পরীমণির সন্তান রাজ্যের জন্মের পর উপহার নিয়ে দেখতে গিয়েছিলেন অপু বিশ্বাস। এ ছাড়া পরীর দুঃসময়ে অপুকে সবসময় পাশে থাকতে দেখা গেছে। পরীর নানার মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে গিয়েছিলেন অপু। এবার মা পরীকে প্রশংসায় ভাসালেন এই নায়িকা।

সম্প্রতি রাহাত সাইফুল সঞ্চালিত ‘রাইজিংবিডি স্পেশাল’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে পরীমণি প্রসঙ্গে কথা বলেন অপু বিশ্বাস। অপুর দৃষ্টিতে পরী কেমন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আগে পরী কি ছিল আমি জানি না। ব্যাখ্যাও দিতে চাই না। অপু বিশ্বাসও মা পরী হতে পারেনি। ও এতটা সম্মানের উর্ধ্বে চলে গেছে। কারণ আমি আমার সন্তানকে বড় করার জন্য মায়ের সহযোগিতা নিয়েছি। সম্প্রতি ওর নানা মারা গিয়েছেন। সত্যি কথা বলতে গেলে, মনের দিক থেকে একটা মানুষ কতটা স্বচ্ছ হতে পারে এটা পরীকে যারা কাছ থেকে না দেখেছে তারা বিবেচনা করতে পারবে না। একবাক্যে বলতে চাই- সেলুট মা পরী।’ 

অপুর এমন মন্তব্যে ভালোবাসা জানিয়েছেন পরীমণি। 

পরীমণি মাঝে বিরতী নিয়ে এখন নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন। তার হাতে ‘ডোডোর গল্প’ নামে সিনেমা রয়েছে। এ ছাড়া ‘রঙিলা কিতাব’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে এই নায়িকাকে। অন্যদিকে অপু বিশ্বাসও নতুন সিনেমার প্রস্তুতি নিচ্ছেন। খুব শিগগিরই এর কাজ শুরু করবেন বলে জানান অপু।
 

রাহাত//


সর্বশেষ

পাঠকপ্রিয়