ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

‘ধানুশ-ঐশ্বরিয়া দম্পতি পরস্পরের সঙ্গে প্রতারণা করেছে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৭, ১৪ মে ২০২৪   আপডেট: ১৯:২৬, ১৪ মে ২০২৪
‘ধানুশ-ঐশ্বরিয়া দম্পতি পরস্পরের সঙ্গে প্রতারণা করেছে’

ঐশ্বরিয়া-ধানুশ

ভারতের তামিল সিনেমার সুপারস্টার ধানুশ। ২০২২ সালের শুরুতে ঐশ্বরিয়া রজনীকান্তের সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা তিনি। তার পর থেকেই আলাদা থাকছেন তারা।  

ধানুশ-ঐশ্বরিয়ার বিয়েবিচ্ছেদ নিয়ে জলঘোলা কম হয়নি। গুঞ্জন উঠেছিল, দ্বন্দ্ব ভুলে ফের এক হচ্ছেন এই যুগল। তবে এসব গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। এক মাস আগে জানা যায়, আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের জন্য পারিবারিক আদালতে আবেদন করেছেন ঐশ্বরিয়া। পারস্পরিক সমঝোতার মাধ্যমেই বিচ্ছেদে চাচ্ছেন তারা।

ঐশ্বরিয়া-ধানুশ

ধানুশ-ঐশ্বরিয়ার সংসার ভাঙার খবরে মর্মাহত ভক্ত-অনুরাগীরা। বিচ্ছেদের পেছনে একেক সময়ে একেক কারণ সামনে এসেছে। এবার এ জুটির বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন প্লেব্যাক গায়িকা, অভিনেত্রী সুচিত্রা। একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এ দুই তারকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন।

সুচিত্রা বলেন, ‘ঐশ্বরিয়া অভিযোগ করেছেন ধানুশ তার সঙ্গে প্রতারণা করেছে। কিন্তু ঐশ্বরিয়া তার বিবাহিত জীবনে একই কাজ করেছে। এটাই ডাবল স্ট্যান্ডার্ড, না?’

সংগীতশিল্পী সুচিত্রা

বিতর্কিত এ গায়িকা বলেন, ‘ধানুশ-ঐশ্বরিয়া এমন একটি দম্পতি যারা পরস্পরের সঙ্গে নিয়মতান্ত্রিকভাবে প্রতারণা করেছে। দুজনেই বারে বসে তারা তাদের প্রেমিক-প্রেমিকার সঙ্গে মদ্যপান করেন।’  

সংগীতশিল্পী সুচিত্রার মন্তব্য দেখতে ক্লিক করুন

তবে ধানুশকে ‘কর্তব্যপারায়ণ’ বাবা এবং ঐশ্বরিয়াকে ‘খারাপ’ মা বলে মন্তব্য করেন সুচিত্রা। তার এসব বক্তব্যের ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় এসব মন্তব্য নিয়ে চর্চা চলছে। তবে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি ধানুশ কিংবা ঐশ্বরিয়া।

দুই নাতির সঙ্গে রজনীকান্ত

ঐশ্বরিয়ার আরেক পরিচয় তিনি তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্তের কন্যা। ২০০৪ সালের ১৮ নভেম্বর পরিবারের সম্মতিতে ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্তের বিয়ে হয়। ২০০৬ সালে এ দম্পতির বড় ছেলে যাত্রার জন্ম হয়। দ্বিতীয় সন্তান লিঙ্গা পৃথিবীতে আসে ২০১০ সালে। তারা এখন মায়ের সঙ্গে বসবাস করছে।

 

তথ্যসূত্র: পিঙ্কভিলা

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়