ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

দলবদল: প্রেমিকার পর তৃণমূলে বনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ১৭ মে ২০২৪   আপডেট: ১২:৫৪, ১৭ মে ২০২৪
দলবদল: প্রেমিকার পর তৃণমূলে বনি

ভারতীয় বাংলা সিনেমার নায়ক বনি সেনগুপ্ত। ২০২১ সালে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দেন তিনি। একই সময়ে তার প্রেমিকা কৌশানী মুখার্জি নাম লেখান মমতা ব্যানার্জির তৃণমূল কংগ্রেসে। কয়েক বছরের ব্যবধানে দল বদলালেন বনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ২০২১ সালে বিধানসভা নির্বাচনের পূর্বে সবাইকে চমকে দিয়ে বিজেপিতে নাম লেখান বনি সেনগুপ্ত। সেইসময়ে যোগদান করা বাকি তারকা অর্থাৎ যশ, শ্রাবন্তী, তনুশ্রী বিজিপির টিকিট পেলেও বনি সেনগুপ্ত টিকিট পাননি। মূলত, তারপরেই বিজেপির সঙ্গে বনির দূরত্ব তৈরি হয়েছিল। তারপর বিধানসভা ভোটে বিজেপি পশ্চিমবঙ্গে হেরে গেলে দল ছাড়েন এই অভিনেতা।

বিজেপি ছাড়ার তিন বছর পর আবারো রাজনীতির মাঠে দেখা গেল বনিকে। এবার তৃণমূলের হয়ে লোকসভা নির্বাচনের প্রচারে অংশ নিলেন এই নায়ক। গতকাল নৈহাটিতে প্রচারে গিয়েছিলেন বনি সেনগুপ্ত। বারাকপুরে তৃণমূলের প্রার্থী এবার পার্থ ভৌমিক। বিজেপির অর্জুন সিংয়ের বিরুদ্ধে তার লড়াই। সেখানেই তৃণমূলের হয়ে ভোটপ্রচার করেন বনি সেনগুপ্ত।

নির্বাচনি প্রচারের নানা মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন অনেকে। আর সেসব সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই কটাক্ষের মুখে পড়েছেন বনি সেনগুপ্ত। নেটিজেনদের বক্তব্য— ‘দাদা, বিজেপি রাগ করবে।’ নেটিজেনদের এমন মন্তব্য নিয়ে নীরব বনি। তবে ইনস্টাগ্রামে নির্বাচনি প্রচারের ছবি ও ভিডিও শেয়ার করছেন তিনি।

বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্রের দেশ ভারত। সাত দফায় অনুষ্ঠিত হবে এবারের লোকসভা নির্বাচন। গত ১৯ এপ্রিল ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। আগামী ২০ মে (পঞ্চম দফা), ২৫ মে (ষষ্ঠ দফা) ও ১ জুন (সপ্তম দফা) ভোটগ্রহণ হবে।

আগামী ৪ জুন ভোট গণনা হবে। অর্থাৎ এবারের লোকসভা নির্বাচনচক্রের ব্যাপ্তিকাল ছয় সপ্তাহের বেশি। লোকসভার মোট আসন ৫৪৩টি। মোট ভোটার সংখ্যা ৯৬ কোটি ৮৬ লাখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়