ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিশেষ মানুষকে খুঁজছেন মৌসুমী

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০০, ৩০ মে ২০২৪   আপডেট: ১৭:১১, ৩০ মে ২০২৪
বিশেষ মানুষকে খুঁজছেন মৌসুমী

প্রিয়দর্শিনী চিত্রনায়িকা মৌসুমী। অসংখ্য সিনেমায় অভিনয় করে মুগ্ধ করেছেন ভক্তদের। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনা করেছেন। তবে এখন অভিনয় থেকে দূরে রয়েছেন। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। স্বাভাবিকভাবেই হাতে অখণ্ড অবসর। আর এ সময় মনে পড়ছে তার শৈশব। সে সময়ের প্রিয় গৃহশিক্ষিকা আনাকে খুঁজছেন তিনি। 

মৌসুমী রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুলে পড়েছেন। আনা নামে এক শিক্ষিকা মৌসুমীকে পড়াতে তাদের বাসায় আসতেন। আনা ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। কিন্তু পরবর্তী সময়ে আনার সঙ্গে মৌসুমীর পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

জীবনের এ পর্যায়ে এসে সেই শিক্ষিকাকে দেখতে চান মৌসুমী। এ প্রসঙ্গে মৌসুমী বলেন, পড়াশোনায় আমি খুব ফাঁকিবাজ ছিলাম। কিন্তু আনা ম্যাডাম আমাকে খুব যত্ন করে পড়াতেন। তিনি আমাকে ভীষণ স্নেহ করতেন, আদর করতেন। তার সেই স্নেহ মায়া আজও ভীষণ মিস করি। খুব কাছে থেকে তাকে ছুঁয়ে দেখতে ইচ্ছা করে। মনে হয় তার দেখা পেলে আমি হারিয়ে যাওয়া ছোটবেলা ফিরে পাব। মাঝেমধ্যে মনে হয় তিনি বেঁচে থাকলে নিশ্চয়ই আমার সঙ্গে দেখা হবে। দেখা হলে হয়তো জড়িয়ে ধরে আমি কেঁদেও ফেলতে পারি। জানি না এ জীবনে আর কোনোদিন আনা ম্যাডামের সঙ্গে দেখা হবে কি না। দোয়া করি আনা ম্যাডাম যেখানেই থাকুন, ভালো থাকুন।

মৌসুমী অভিনীত সর্বশেষ সিনেমা ‘সোনার চর’। জাহিদ হোসেন পরিচালিত এই সিনেমাটি গত ঈদুল ফিতরে মুক্তি পায়।

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়