ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে জাহ্নবীর বক্তব্য ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ৩১ মে ২০২৪   আপডেট: ১৮:৫৪, ৩১ মে ২০২৪
অন্তরঙ্গ মুহূর্ত নিয়ে জাহ্নবীর বক্তব্য ভাইরাল

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। শুক্রবার (৩১ মে) মুক্তি পেয়েছে তার অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ সিনেমা। এর প্রচারে গিয়ে নানা বিষয়ে মন্তব্য করে কিছু দিন ধরে আলোচনায় রয়েছেন তিনি। এবার তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্ম রেডিটে জাহ্নবীর একটি ভিডিও ভেসে বেড়াচ্ছে। এতে তাকে স্ট্যান্ডআপ কমেডিয়ানের ভূমিকায় দেখা যায়। এক সংবাদমাধ্যম আয়োজিত অনুষ্ঠানে মজা করে ডেটিং নিয়ে নানান কথা বলেন জাহ্নবী। যার একটি অংশ নিয়ে চর্চা চলছে নেট দুনিয়ায়।

ভিডিওর শুরুতে জাহ্নবী কাপুর বলেন, ‘ভালোবাসার দেবতাকে অনুরোধ, কোন প্রসাধনী ভালো, দয়া করে সেসব নিয়ে কথা না বলে, আমাকে তথ্য দিন জীবনে সুস্থভাবে বাঁচতে কী করা উচিত।’

এরপর জাহ্নবী কাপুর বলেন, ‘আমাকে রেড ফ্ল্যাগের কথা বলবেন না, রেড ক্রসের কথা বলুন। ডেটিং তো ঠিকমতো চলবেই। কিন্তু এ ব্যাপারে কী সতর্কতা অবলম্বন করতে হবে? শারীরিক ঘনিষ্ঠতার সময় এইচপিভি (হিউম্যান প্যাপিলোমা ভাইরাস) ভাইরাস ছড়িয়ে পড়ে। হ্যান্ডসেক বা চুমুতে সমস্যা নেই। ঘনিষ্ঠ মুহূর্তে ত্বকের সঙ্গে ত্বকের স্পর্শেই সমস্যা।’

জাহ্নবী কাপুরের ভিডিও নিয়ে ট্রল করছেন নেটিজেনরা। কেউ কেউ বলছেন, এটা দেখে কারো হাসি পাবে না। জানা যায়, ভিডিওটি ৫-৬ বছরের পুরোনো। নতুন করে ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয়েছে।

বর্তমানে জাহ্নবীর হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘উলাজ’।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়