ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

চিৎকার করে রাভিনা বলছেন, দয়া করে মারবেন না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪০, ২ জুন ২০২৪   আপডেট: ১৫:৫০, ২ জুন ২০২৪
চিৎকার করে রাভিনা বলছেন, দয়া করে মারবেন না

ফোন হাতে উদ্বিগ্ন রাভিনা ট্যান্ডন। রাতের রাস্তায় তার চারপাশে অসংখ্য মানুষ। মাঝে দাঁড়িয়ে সবাইকে চিৎকার করে বলছেন, ‘দয়া করে কেউ মারবেন না।’ কিন্তু কেউ তার কথা শুনছেন না। এক পর্যায়ে একটি পুরুষ কণ্ঠ থেকে ভেসে আসে, ‘মারো ওকে, মারো ওকে।’

এ সময় লোকজনের ধাক্কায় ক্যামেরা সরে যায়। রাভিনাকে ধাক্কা দিয়ে অনেকে সামনে যায়। এতে খানিকটা আহত হন রাভিনা। পুরো ভিডিওতে রাভিনাকে আতঙ্কগ্রস্ত দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

এনডিটিভির তথ্য অনুসারে, গতকাল রাতে মুম্বাইয়ের বান্দ্রায় রাভিনা ট্যান্ডনের বাসার কাছে গাড়ি পার্কিংকে কেন্দ্র করে জটিলতা তৈরি হয়। শারীরিকভাবে আক্রমণ এবং বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগ উঠে রাভিনার গাড়ি চালকের বিরুদ্ধে।

সংবাদমাধ্যমটিকে স্থানীয় পুলিশ জানান, কথা কাটাকাটি থেকে পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠে। আর তা জানতে পেরে বাড়ি থেকে ছুটে যান রাভিনা ট্যান্ডন। কিন্তু তিনি গিয়েও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হন। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, রাভিনার গাড়ি চালকের বিরুদ্ধে বেপরোয়া গতিতে ঘাড়ি চালানোর অভিযোগ উঠেছে। মুম্বাইয়ের কার্টার রোডে তিনজন নারীকে গাড়িটি ধাক্কা দেয়। পরে ওই তিন নারী চালকের মুখোমুখি হয়ে কথা বলতে যায়। পরে শুরু হয় বাগবিতণ্ডা।

এরপর গাড়ি থেকে নেমে আসেন রাভিনা। এসময় লাঞ্ছিত হন এই অভিনেত্রী। অভিযোগ রয়েছে, ওই সময়ে মাতাল ছিলেন অভিনেত্রী রাভিনা। পরে খবর পেয়ে মুম্বাইয়ের খার থানায় উপস্থিত হন রাভিনার স্বামী ও চলচ্চিত্র পরিবেশক অনিল থাডানি। তবে এ ঘটনায় কোনো মামলা দায়ের হয়নি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়