ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

সৌরভ গাঙ্গুলির বায়োপিকে স্ত্রীর ভূমিকায় তৃপ্তিকে চান কন্যা সানা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ৩ জুন ২০২৪   আপডেট: ১২:৫২, ৩ জুন ২০২৪
সৌরভ গাঙ্গুলির বায়োপিকে স্ত্রীর ভূমিকায় তৃপ্তিকে চান কন্যা সানা

ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি। অভিষেক টেস্টে সেঞ্চুরি থেকে ন্যাটওয়েস্ট জয়ের পর লর্ডসের গ্যালারিতেই জামা খুলে উড়ানো— তার জীবনে অনেক ঘটনায় দর্শকের মন জয় করেছে।

সৌরভ গাঙ্গুলির বর্ণময় জীবন নিয়ে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক। এটি পরিচালনা করবেন অঙ্কুর গর্গ। প্রযোজনা করছেন লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গ। সৌরভ গাঙ্গুলির চরিত্র রূপায়ন করবেন আয়ুষ্মান খুরানা। কিন্তু সৌরভের স্ত্রী ডোনা গাঙ্গুলির চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা গুঞ্জন।

এবার সৌরভ গাঙ্গুলি জানালেন, তার কন্যা সানা গাঙ্গুলি চান তার মায়ের চরিত্রে অভিনয় করুক আলোচিত বলিউড অভিনেত্রী তৃপ্তি দিমরি। ভারতীয় একটি গণমাধ্যমে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘আয়ুষ্মানের বিপরীতে ডোনার ভূমিকায় অভিনয়ের জন্য সানা পরামর্শ দিয়েছে তৃপ্তি দিমরিকে নেওয়ার জন্য।’

সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলিরও পছন্দ তৃপ্তি দিমরিকে। এ বিষয়ে সৌরভ গাঙ্গুলি বলেন, ‘ডোনা তৃপ্তিকে দেখে বলেছে, ও আমার থেকেও সুন্দরী।’

বায়োপিকে কাকে কাস্ট করবেন, সেসব সিদ্ধান্ত নেবেন পরিচালক অঙ্কুর গর্গ। তৃপ্তি দিমরি সৌরভ গাঙ্গুলির স্ত্রী ও মেয়ের পছন্দ। সুতরাং বায়োপিকটিতে তৃপ্তি দিমরির অভিনয়ের বিষয় এখনই চূড়ান্ত নয়।

তৃপ্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। গত ১ ডিসেম্বর মুক্তি পায় এ সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়