ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

সুশান্তের মৃত্যুর ৪ বছর পর সেই ফ্ল্যাট ভাড়া নিলেন আদা শর্মা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ৩ জুন ২০২৪   আপডেট: ১৪:২৩, ৩ জুন ২০২৪
সুশান্তের মৃত্যুর ৪ বছর পর সেই ফ্ল্যাট ভাড়া নিলেন আদা শর্মা

২০১৯ সালের ডিসেম্বরে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রতি মাসে এ ফ্ল্যাটের ভাড়া গুনতেন সাড়ে ৪ লাখ রুপি। বিলাসবহুল এ ফ্ল্যাটে প্রেমিকা রিয়া সেনকে নিয়ে বসবাস করতেন সুশান্ত। কিন্তু ২০২০ সালের ১৪ জুন সবকিছু বদলে যায়। কারণ এ ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। তারপর জল অনেক গড়িয়েছে; এখনো এ ঘটনার রেশ কাটেনি।

সুশান্ত রাজপুতের মৃত্যুর পর কেটে গেছে প্রায় চার বছর। বিস্ময়কর বিষয় হলো এই দীর্ঘ সময়ে ফ্ল্যাটটির জন্য কোনো ভাড়াটিয়া পাওয়া যায়নি। অবশেষে ফ্ল্যাটটির জন্য ভাড়াটিয়া খুঁজে পেয়েছেন। তাও এটি ভাড়া নিয়েছেন ‘কেরালা স্টোরি’খ্যাত অভিনেত্রী আদা শর্মা। যদিও অনেকে আদা শর্মাকে ফ্ল্যাটটি ভাড়া নিতে বারণ করেন।

বম্বে টাইমসকে আদা শর্মা বলেন, “চার মাস আগে বান্দ্রার মন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্টে (সুশান্তের ভাড়া বাসা) উঠেছি। কিন্তু ওটিটিতে ‘কেরালা স্টোরি’ সিনেমার মুক্তিসহ বেশ কটি প্রজেক্টের কাজে ব্যস্ত ছিলাম। এরপর মথুরায় কিছুদিন কাটিয়েছি। সম্প্রতি কিছু সময় পেয়েছি এবং এ ফ্ল্যাটে স্থায়ী হয়েছি।”

সুশান্তের ফ্ল্যাট দেখতে ক্লিক করুন

এ ফ্ল্যাটে বসবাস করে ভালো লাগছে আদা শর্মার। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমি সারা জীবন পালি হিলের একটি বাড়িতে কাটিয়েছি। প্রথমবার সেই বাড়ির বাইরে এলাম। আমি খুব স্পর্শকাতর মানুষ, এ জায়গাটিও আমাকে ইতিবাচক অনুভূতি দিয়েছে। কেরালা ও মুম্বাইয়ের বাড়ির চারপাশে অসংখ্য গাছ ছিল। সেখানে আমি পাখি ও কাঠবিড়ালিকে খাইয়ে অভ্যস্ত। পাখিদের খাওয়ানোর জন্য পর্যাপ্ত জায়গাসহ একটি বাড়ি খুঁজছিলাম।’

ফ্ল্যাটটি ভাড়া নিতে অনেকে বারণ করলেও আদা শর্মা তার সিদ্ধান্তে অটল ছিলেন। তার সিদ্ধান্ত নিয়ে দ্বিধাগ্রস্ত নন তিনি। পাঁচ বছরের জন্য ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন বলেও জানান এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়