ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

লাঞ্ছিত রাভিনা কি মাতাল ছিলেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ৩ জুন ২০২৪   আপডেট: ০১:১৮, ৪ জুন ২০২৪
লাঞ্ছিত রাভিনা কি মাতাল ছিলেন?

মুম্বাইয়ের রাস্তায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে তিন নারীকে ধাক্কা দিয়ে আহত করার অভিযোগ উঠে অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের গাড়ি চালকের বিরুদ্ধে। ঘটনাস্থলে শারীরিক-মানসিক লাঞ্ছনার শিকার হন রাভিনা। অভিযোগ করা হয়, ওই সময়ে মাতাল ছিলেন রাভিনা।

গত ১ জুন দিবাগত রাত থেকে ঘটনাটি ঘটে। এ নিয়ে জোর চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ভারতীয় গণমাধ্যম খবরটি গুরুত্বের সঙ্গে প্রচার করে। নানারকম খবর প্রচার হলেও বিষয়টি নিয়ে রাভিনার কোনো বক্তব্য পাওয়া যায়নি। অবশেষে আনীত অভিযোগ খণ্ডালেন এই অভিনেত্রী।

আরো পড়ুন: চিৎকার করে রাভিনা বলছেন, দয়া করে মারবেন না

সোমবার (৩ জুন) রাভিনা ট্যান্ডন তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কটি পোস্ট শেয়ার করেছেন। তাতে এ অভিনেত্রী জানান, রাভিনা ও তার গাড়ি চালকের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে, তা মিথ্যা। রাভিনার গাড়ি কাউকে ধাক্কা দেয়নি এবং কেউই আহত হননি। এ সময় রাভিনা মাতাল ছিলেন না। বরং গাড়ির চালককে সাহায্য করতে বাসা থেকে ঘটনাস্থলে গিয়েছিলেন তিনি।

যে তিনজন নারী আহত হওয়ার অভিযোগ করেছিলেন, তাদেরকে মুম্বাইয়ের খার থানায় নেওয়া হয়। পাশাপাশি রাভিনাও থানায় যান। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ জানতে পারেন এসবই মিথ্যা।

এ বিষয়ে খার থানার সিনিয়র ইন্সপেক্টর মোহন জানান, রাভিনার বাংলোর কাছে গাড়িটি রাখছিলেন গাড়ি চালক। ওই সময়ে গাড়ির পাশ দিয়ে যাচ্ছিলেন তিন নারী। তারা অভিযোগ করেন আঘাত পেয়েছেন। কিন্তু আসলে তারা আঘাত পাননি। এ নিয়ে গাড়ি চালকের সঙ্গে তর্কে লিপ্ত হন তারা।

হট্টগোল শুনে বাইরে বেরিয়ে আসেন রাভিনা। পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে ব্যর্থ হন তিনি। বাধ্য হয়ে খার থানায় অভিযোগ জানান এই অভিনেত্রী। পরে দুই পক্ষই থানায় উপস্থিত হয়ে সমস্যার সমাধান করেন। এ নিয়ে কোনো মামলা দায়ের হয়নি বলেও জানান ইন্সপেক্টর মোহন।

তথ্যসূত্র: দ্য ফ্রি প্রেস জার্নাল

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়