ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

লাপাতা লেডিসের জয়া-দীপক কি প্রেম করছেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ৪ জুন ২০২৪   আপডেট: ১৬:৪৮, ৪ জুন ২০২৪
লাপাতা লেডিসের জয়া-দীপক কি প্রেম করছেন?

বলিউড অভিনেতা আমির খানের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। ২০১১ সালে ‘ধোবি ঘাট’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। দীর্ঘ ১৩ বছর পর ‘লাপাতা লেডিস’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে রুপালি পর্দায় ফিরেছেন কিরণ। আর ফিরেই হইচই ফেলে দিয়েছেন এই নির্মাতা।

নির্মল প্রদেশ নামে এক প্রত্যন্ত গ্রাম থেকে ‘লাপাতা লেডিস’ সিনেমার কাহিনির শুরু। সিনেমাটির মূল চরিত্র তিনটি। চরিত্রগুলো হলো— ফুল কুমারী, দীপক কুমার ও জয়া। এ তিনটি চরিত্র যথাক্রমে রূপায়ন করেছেন নীতাংশি গোয়েল, স্পর্শ শ্রীবাস্তব ও প্রতিভা রাংটা। এরই মধ্যে গুঞ্জন চাউর হয়েছে, স্পর্শ শ্রীবাস্তব ও প্রতিভা রাংটা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে একসঙ্গে অংশ নেন স্পর্শ শ্রীবাস্তব ও প্রতিভা রাংটা। এ সময় এক ভক্ত জানতে চান, বাস্তব জীবনেও কী আপনারা প্রেম করছেন? পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে প্রতিভা বলেন, ‘আমরা? অবশ্যই না।’

এ সময় স্পর্শ শ্রীবাস্তবের কানে গোঁজা ছিল একটি ফুল। তাৎক্ষণিকভাবে তা প্রতিভাকে দিয়ে বলেন, ‘একটি ছেলে ও একটি মেয়ে বন্ধুও হতে পারে।’ স্পর্শ শ্রীবাস্তবের কথার সঙ্গে সুর মিলিয়ে প্রতিভা বলেন, ‘আমরা কেবলই বন্ধু।’

২০০০ সালের ১৭ ডিসেম্বর হিমাচল প্রদেশের শিমলায় জন্মগ্রহণ করেন প্রতিভা রাংটা। কনভেন্ট অব জেসাস অ্যান্ড মেরি স্কুল থেকে স্কুলজীবন শেষ করেন। পরবর্তীতে মুম্বাইয়ের উষা প্রবীণ গান্ধি কলেজ অব ম্যানেজমেন্ট থেকে ফিল্মমেকিং বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেন।

আইএমডিবির তথ্য অনুসারে, শিমলাতে থিয়েটার আর্টিস্ট ও নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন প্রতিভা। পরবর্তীতে মডেলিং এবং অভিনয়ের জন্য মুম্বাই পাড়ি জমান। সুন্দরী প্রতিযোগিতা ‘মিস মুম্বাই ২০১৮’ বিজয়ী হন প্রতিভা। ২০২০ সালে জিটিভিতে প্রচারিত ‘কুরবান হুয়া’ সিরিজে অভিনয় করেন তিনি। ‘লাপাতা লেডিস’ সিনেমায় অভিনয়ের আগে ‘আধা ইশক’ সিরিজেও অভিনয় করেন।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়