ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রচনা যা স্পর্শ করে তাই সোনা হয়ে যায়: রচনার স্বামী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ৫ জুন ২০২৪   আপডেট: ১৪:২১, ৫ জুন ২০২৪
রচনা যা স্পর্শ করে তাই সোনা হয়ে যায়: রচনার স্বামী

লোকসভা নির্বাচনে হুগলি আসন থেকে তৃণমূলের টিকিট নিয়ে বিজয়ী হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী রচনা ব্যানার্জি। স্ত্রীর সাফল্যে গর্বিত স্বামী প্রবাল বসু। তার মতে— রচনা যা স্পর্শ করে তাই সোনা হয়ে যায়।

এ বিষয়ে প্রবাল বসু টিভি নাইনকে বলেন, ‘কী যে ভালো লাগছে ভাষায় প্রকাশ করা যাবে না। আসলে, ও এরকমই যা ছোঁয়, তাই সোনা হয়ে যায়। যেখানেই হাত দিয়েছে সেখানেই সাফল্য পেয়েছে।’

২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রবাল-রচনা। বিবাহবিচ্ছেদ না হলেও দীর্ঘদিন ধরে আলাদা থাকেন তারা। তবে রচনা তৃণমূলের টিকিট পাওয়ার পর থেকে জোরালোভাবে স্ত্রীর নির্বাচন করেছেন প্রবাল। রচনার ছবি বুকে নিয়েও প্রচার করেছেন তিনি।

ধারণা করা হচ্ছে, এ দম্পতির মাঝে থাকা দূরত্ব খানিকটা কমেছে। রচনা বিজয়ী হওয়ার পর তাই হয়তো প্রবাল বলেন, ‘আমার বুক গর্বে ফুলে যাচ্ছে। বলতেই পারি, আই অ্যাম আ প্রাউড হাজব্যান্ড।’

ভারতের লোকসভা নির্বাচনে প্রথমবার তৃণমূলপ্রার্থী হন অভিনেত্রী রচনা ব্যানার্জি। হুগলি আসনে বিজেপি প্রার্থী অর্থাৎ অভিনেত্রী লকেট চ্যাটার্জির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়েছেন রচনা। ৬৪ হাজার ৯৭২ ভোটে লকেটকে পরাজিত করেছেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়