ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

মমতার বিজয়: মনোনয়ন না পাওয়া নুসরাত কী বললেন?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ৫ জুন ২০২৪   আপডেট: ১৯:২০, ৫ জুন ২০২৪
মমতার বিজয়: মনোনয়ন না পাওয়া নুসরাত কী বললেন?

ভারতীয় বাংলা সিনেমার আলোচিত নায়িকা নুসরাত জাহান। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বসিহারহাট আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হন। প্রথমবার টিকিট পেয়েই বিজয়ের হাসি হাসেন এই অভিনেত্রী। তবে এবারের লোকসভা নির্বাচনে নানা কারণে টিকিট পাননি নুসরাত। ফলে এ আসনে প্রার্থী হন হাজী নুরুল ইসলাম।

ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ সাত দফায় অনুষ্ঠিত হয়। গতকাল ভোট গণনা হয়। পশ্চিমবঙ্গে ৪২টি আসনের মধ্যে ২৯টি পেয়েছে মমতা ব্যানার্জির দল তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গে গতবারের চেয়ে এবার আরো বেশি বিপর্যস্ত হয়ে পড়েছে বিজেপি। তবে পুরো নির্বাচনে নুসরাত জাহানের কোনো রাজনৈতিক কার্যক্রম চোখে পড়েনি। তৃণমূলের জয়জয়কারের পর নুসরাত জাহান কী বলছেন?

বুধবার (৫ জুন) নুসরাত জাহান তার এক্স (টুইটার) অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন। তাতে মমতা ব্যানার্জির একটি ছবি পোস্ট করে নুসরাত লেখেন, ‘দিদির জয়! বাংলার মানুষ মমতা ব্যানার্জি এবং অভিষেক ব্যানার্জির প্রতি তাদের বিশ্বাস আরো শক্তিশালী করেছেন। তৃণমূল কংগ্রেসের সমস্ত বিজয়ী এমপিদের অনেক শুভেচ্ছা। জয় বাংলা।’

এবারের লোকসভা নির্বাচনে নুসরাত জাহান কেন টিকিট পাননি তা নিয়ে পশ্চিমবঙ্গের রাজনৈতিক মহলে নানা কথা উড়েছে। অনেকে মনে করেন, রাজনৈতিক বিষয় ছাড়াও নুসরাতের ব্যক্তিগত জীবনের নানা বিতর্ক নুসরাতের রাজনৈতিক ক্যারিয়ারে প্রভাব ফেলেছে। বিশেষ করে নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ, যশ দাশগুপ্তর সঙ্গে নুসরাতের সম্পর্ক, তাকে বিয়ে না করেও সন্তানের জন্ম দেওয়া নেতিবাচক প্রভাব ফেলেছে।

লোকসভা নির্বাচনে নুসরাত জাহান মনোনয়ন না পেলেও তৃণমূল ছাড়েননি। এ কথা আগেই জানিয়েছেন তিনি। এবার শুভেচ্ছা জানিয়ে তা আরেকবার পরিষ্কার করলেন নুসরাত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়