ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

২৬ কেজি ওজন কমিয়ে চলচ্চিত্রের মাঠে নেমেছেন আমিরের বড় ছেলে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ৬ জুন ২০২৪   আপডেট: ০৮:৩৪, ৬ জুন ২০২৪
২৬ কেজি ওজন কমিয়ে চলচ্চিত্রের মাঠে নেমেছেন আমিরের বড় ছেলে

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। রিনা দত্তের সঙ্গে প্রথম সংসার বেঁধেছিলেন তিনি। এ সংসারে জন্ম নেয় কন্যা ইরা খান ও জুনায়েদ খান। বাবা-মায়ের পথ অনুসরণ করে কন্যা ইরা অভিনয়ে আসেননি। তবে পুত্র জুনায়েদ খান অভিনয়ে পা রেখেছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘মহারাজ’ মুক্তির অপেক্ষায়।

বাবার মতো অভিনয়েই মন দিয়েছেন জুনায়েদ খান। তার শারীরিক ওজন বেশি থাকায় সময় নিয়ে নিজেকে প্রস্তুত করেছেন। শারীরিক অনেক পরিবর্তন এনেছেন তিনি। এজন্য তাকে অনেকটা ওজন কমিয়ে শারীরিকভাবে নিজেকে ফিট করেছেন।

পিঙ্কভিলার তথ্য অনুসারে, ধারণা করা হচ্ছে, ত্যাগ এবং প্রতিশ্রুতির শিক্ষাটা জুনায়েদ তার বাবা আমির খানের কাছ থেকে নিয়েছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘মহারাজ’। এতে একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন জুনায়েদ। চরিত্রটি ফুটিয়ে তুলতে শারীরিক অনেক পরিবর্তন এনেছেন তিনি। পূর্বে জুনায়েদের ওজন অনেক বেশ ছিল। দীর্ঘ দুই বছরে ২৬ কেজি ওজন কমিয়েছেন এই তরুণ অভিনেতা।

 

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে ‘মহারাজ’ সিনেমার পোস্টার। তাতে জুনায়েদের লুক দেখা যায়। ওজন কমানোর কারণে জুনায়েদের লুকই বদলে গেছে। এ পোস্টারে অন্তত তেমনটাই দেখা যাচ্ছে।

১৮৬১ সালের একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘মহারাজ’। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন— জয়দীপ, শালিনি পান্ডে, শর্বরী প্রমুখ। আগামী ১৪ জুন ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘মহারাজ’।

জুনায়েদ খানের হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। বর্তমানে নাম ঠিক না হওয়া একটি হিন্দি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, ২০২২ সালে প্রদীপ তামিল ভাষায় নির্মাণ করেন ‘লাভ টুডে’। এ সিনেমার হিন্দি রিমেক হচ্ছে। হিন্দি ভার্সনে জুটি বেঁধে রোমান্স করছেন খুশি কাপুর ও জুনায়েদ খান।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়