ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

নোরা ফাতেহির ব্যাগটির মূল্য কত?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২১, ৭ জুন ২০২৪   আপডেট: ০৮:৪৩, ৭ জুন ২০২৪
নোরা ফাতেহির ব্যাগটির মূল্য কত?

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী নোরা ফাতেহি। কেবল আইটেম গানে পারফর্ম করেই জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছেন তিনি। যদিও অভিনয় করছেন। কিন্তু অভিনয় দিয়ে নাচিয়ে হিসেবে নিজেকে ছাড়িয়ে যেতে পারেননি। অন্তর্জালে বহুল চর্চিত এই তারকাকে নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই।

সম্প্রতি নোরা ফাতেহির একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, স্টুডিও থেকে বের হচ্ছেন নোরা ফাতেহি। তার মাথার চুলগুলো ছেড়ে দেওয়া, চোখে চশমা, পরনে কালো রঙের পোশাক। হাতে একটি ব্যাগ। সবকিছু ছাপিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে ব্যাগটি। কারণ ব্যাগটির মূল্য জানলে অনেকের চোখ কপালে উঠে যাবে।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, নোরা ফাতেহির ব্যাগটি তৈরি করেছে বিলাসবহুল ব্র্যান্ড হার্মিস। হার্মিস বার্কিন বিস্কুট সুইফট ব্যাগটির মূল্য ২৯ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪০ লাখ ৭৪ হাজার টাকার বেশি)।

হার্মিসের ওয়েবসাইট ভিজিট করে হার্মিস বার্কিন ব্যাগটি পাওয়া যায়। নোরা যে ব্যাগটি ব্যবহার করছেন, এটা ছাড়াও একই মডেলের ব্যাগটির কালো ও নেভি ব্লু রঙের দুটো চামড়ার ব্যাগ রয়েছে। তবে ওয়েবসাইটে ব্যাগটির মূল্য উল্লেখ করা নেই।

নেট দুনিয়ায় নোরার ব্যাগের ভিডিও ছড়িয়ে পড়ার পর নানারকম মন্তব্য করছেন নেটিজেনরা। হেমা জৈন লেখেছেন, ‘এটা নিশ্চিত যে, ব্যাগটি দুবাইয়ের কোনো শেখ নোরা ফাতেহিকে উপহার দিয়েছেন।’ আরেকজন লেখেন, ‘শেখকে খুশি করো আর ব্যাগ উপহার নিয়ে নাও।’ আরেকজন লেখেন, ‘নোরার কাছে ১ কোটি মূল্যের ব্যাগও আছে। দেবা রে দেবা।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

গত বছরের শেষের দিকে নোরা ফাতেহি তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আবেদনময়ী পোশাকের সঙ্গে নোরার হাতঘড়ি বিশেষভাবে নজর কাড়ে। কারণ হাতঘড়িটির মূল্য ছিল ৮৮ লাখ টাকা; যা নিয়ে জোর চর্চা হয়। অনেকে দাবি করেন— ব্যয়বহুল ঘড়িটি নোরাকে উপহার দিয়েছেন নোরা ফাতেহির কথিত প্রেমিক প্রতারক সুকেশ।

নোরা ফাতেহি কেবল আইটেম গানেই সীমাবদ্ধ নেই। অভিনয়েও সরব হয়েছেন। চলতি বছরের মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ক্র্যাক’। আদিত্য দত্ত পরিচালিত এ সিনেমার প্রধান চরিত্রের অভিনয় করেন— অর্জুন রাম পাল, বিদ্যুৎ জামাল ও নোরা ফাতেহি। তা ছাড়াও বেশ কটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়