ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবল বরখাস্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৮, ৭ জুন ২০২৪   আপডেট: ১৯:০৫, ৭ জুন ২০২৪
কঙ্গনাকে থাপ্পড় মারা সেই কনস্টেবল বরখাস্ত

বলিউড অভিনেত্রী-রাজনৈতিক কঙ্গনা রাণৌতকে থাপ্পড় মারা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের (সিআইএসএফ) কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। নারী কনস্টেবলের নাম কুলবিন্দর কৌর। ইন্ডিয়া টিভি এ খবর প্রকাশ করেছে।

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্সের উচ্চপদস্থ এক কর্মকর্তার বরাত দিয়ে এ প্রতিবেদনে জানানো হয়েছে, কুলবিন্দর কৌরের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে তার কাজ থেকে বরখাস্ত করা হয়েছে।

এবারের লোকসভা নির্বাচনে হিমাচলের মান্ডি আসন থেকে বিজয়ী হয়েছেন বিজেপি প্রার্থী কঙ্গনা। ভোটে জয়ের পর দিল্লির উদ্দেশ্যে রওনা দিতে চন্ডীগড় এয়ারপোর্টে পৌঁছান। এ এয়ারপোর্টে কঙ্গনাকে থাপ্পড় মারেন কনস্টেবল কুলবিন্দর।

আরো পড়ুন: কঙ্গনাকে থাপ্পড় মেরে বরখাস্ত: সেই কনস্টেবলকে চাকরি দিতে চান গায়ক

জানা যায়, চন্ডীগড় বিমানবন্দরে পৌঁছানোর পর সিকিউরিটি চেকিংয়ের সময় কুলবিন্দরের সঙ্গে তর্কে জড়ান কঙ্গনা। এরপর এ অভিনেত্রীকে চড় মারেন। কঙ্গনার সঙ্গে থাকা এক ব্যক্তিও কুলবিন্দরকে পাল্টা চড় মারেন। কিন্তু কী কারণে কঙ্গনাকে থাপ্পড় মারেন? কুলবিন্দর নিজেই তার ব্যাখ্যা দিয়েছেন।

কৃষি আইন বাতিলের দাবিতে ভারতীয় কৃষকরা ১৫ মাস আন্দোলন করেন। ওই সময়ে ‘বেফাঁস’ মন্তব্য করেছিলেন কঙ্গনা। তা জানিয়ে কুলবিন্দ বলেন, ‘সে (কঙ্গনা) বলেছিল, কৃষকরা ১০০ রুপির জন্য সেখানে বসেছিল। সে কি সেখানে যাবে, সেখানে বসবে? আমার মা সেখানে বসে প্রতিবাদ করেছিলেন।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়