ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

প্রকাশ্যে আলিশার আইটেম গানের ঝলক (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ৭ জুন ২০২৪   আপডেট: ১৪:৪৫, ৭ জুন ২০২৪

রাশিদ পলাশ নির্মিত সিনেমা ‘ময়ূরাক্ষী’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ। ঈদুল আজহায় সিনেমাটি মুক্তির ঘোষণা দিয়েছেন নির্মাতারা। প্রচারের অংশ হিসেবে মুক্তি পেল সিনেমাটির আইটেম গান।

‘পিরিতের বাজার এহন আগের মতো নাই’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন সাকি। সংগীতায়োজন করেছেন এই শিল্পী। ২ মিনিট ৬ সেকেন্ড দৈর্ঘ্যের গানের ভিডিওতে পারফর্ম করতে দেখা যায় মিস ইউনিভার্সের ফার্স্ট রানারআপ আলিশা ইসলামকে।

গানটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। প্রশংসা করে কেউ কেউ বলছেন— ‘জোশ’। তবে অধিকাংশ নেটিজেনরা হতাশা ব্যক্ত করেছেন। ইসমাইল হোসেন লেখেছেন, ‘এই গান দেখতে মানুষ টিকিট কেটে হলে যাবে?’ আরেকজন লেখেন, ‘এই গান ও আইটেম গার্লের পারফরম্যান্স মোটামুটি ভালো, তবে যে অস্কারপ্রাপ্ত এডিটিং হয়েছে সেটা গ্রহণযোগ্য না।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে কমেন্ট বক্সে।

এর আগে সিনেমার গল্প প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘প্রেম ও প্রতারণার একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ করা হয়েছে সিনেমাটি। বিমান ছিনতাইয়ের ঘটনা আছে। রোমান্টিক ঘরানার থ্রিলার সিনেমা এটি। আমি এই প্রথম প্রেমের সিনেমা বানিয়েছি। আমি সবসময় ইতিহাসভিত্তিক সিনেমা নির্মাণ করেছি, এবার যেহেতু আমার ঘরানার বাইরে রোমান্টিক সিনেমা নির্মাণ করেছি, নিজেকেই নিজে চ্যালেঞ্জ করেছি। তাই সিনেমাটি নিয়ে আমি আশাবাদী। বাকিটা দর্শক দেখে জানাবেন।’

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন— সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তুরী চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় ফার্স্ট রানারআপ নির্বাচিত হওয়ার পর আলিশা ইসলাম চুক্তিবদ্ধ হন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। এরপর নাম লেখান ‘এমআর-৯: ডু অর ডাই’ সিনেমায়। এ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়