ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

থ্রি ইডিয়টস: আমিরকে মোনার থাপ্পড়, দেহরক্ষী কি করেছিলেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৬, ৮ জুন ২০২৪   আপডেট: ০৮:৩৬, ৮ জুন ২০২৪
থ্রি ইডিয়টস: আমিরকে মোনার থাপ্পড়, দেহরক্ষী কি করেছিলেন

ভারতীয় টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী মোনা সিং। ছোটপর্দা থেকে বড়পর্দায় পা রেখে বেশ কিছু আইকনিক সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে অন্যতম হলো— ‘থ্রি ইডিয়টস’। এটি পরিচালনা করেন রাজকুমার হিরানি। ২০০৯ সালের ২৫ ডিসেম্বর মুক্তি পায় এটি।

‘থ্রি ইডিয়টস’ সিনেমায় কারিনা কাপুরের বড় বোনের চরিত্রে অভিনয় করেন মোনা সিং। ঝড়-বৃষ্টির রাতে অন্তঃসত্ত্বা মোনার প্রসব বেদনা ওঠে। হাসপাতালে নিতে না পেরে চিকিৎসক কারিনার দিকনির্দেশনায় মোনার ডেলেভারি করান আমির খান। এসময় আমিরকে কষে একটি থাপ্পড় দেন মোনা সিং।

সম্প্রতি মামারাজিকে দেওয়া সাক্ষাৎকারে আমির খানকে থাপ্পড় মারার দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন মোনা সিং। প্রায় ১৫ বছর আগের স্মৃতিচারণ করে মোনা সিং বলেন, “কি করব তা নিয়ে প্রথমে আমরা আলোচনা করি। আমি বলি, তাকে কামড়াব, লাথি মারব, থাপ্পড় মারব এবং তাকে বের করে দেব। এরপর সবাই তাদের অভিজ্ঞতা শেয়ার করে। বলে, ‘আমার স্ত্রী এটা করেছিল, ওটা করেছিল।’ তারপর আমির স্যারকে থাপ্পড় মারার সিদ্ধান্ত হয়।”

আরো পড়ুন:

আমির খানকে থাপ্পড় মারার শট দেওয়ার সময়ে পাশেই দাঁড়িয়েছিলেন তার দেহরক্ষী। এ তথ্য উল্লেখ করে মোনা সিং বলেন, ‘মেথড অভিনয়ের চেয়ে আমির স্যার অধিক পারফেকশন চান, তিনি দৃশ্যটিকে আরো বাস্তবসম্মত করতে চান। এরপর বলা হয়, একটি টেক নেবে এবং মোনা জোরে থাপ্পড় মারবে। দৃশ্যটি আমির স্যারের দেহরক্ষী পাশে দাঁড়িয়ে দেখছিলেন। এরপর তার (দেহরক্ষী) কাছে জানতে চাই, ঠিক আছে কিনা? তিনি আমাকে থাম্বস আপ (হাতের বুড়ো আঙুল) দেখান।’

মোনা সিং অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মুঞ্জা’। আদিত্য সরপোতদার পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন শর্বরী, অভয় বর্মা, বরুণ ধাওয়ান, সুহাস জোশি প্রমুখ। ভৌতিক ঘরানার সিনেমাটি ৭ জুন মুক্তি পেয়েছে।

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়