ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

শাহরুখের সঙ্গে পর্দার মায়ের কেন যোগাযোগ নেই?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১০, ৯ জুন ২০২৪   আপডেট: ২০:২৫, ৯ জুন ২০২৪
শাহরুখের সঙ্গে পর্দার মায়ের কেন যোগাযোগ নেই?

বলিউডের বরেণ্য অভিনেত্রী ফরিদা জালাল। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। বহুল আলোচিত ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমায় শাহরুখ খানের মায়ের চরিত্রে অভিনয় করেন ফরিদা। তা ছাড়াও শাহরুখের সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে শাহরুখের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ফরিদা জালালের। কিন্তু এখনো কি শাহরুখের সঙ্গে তার যোগাযোগ আছে? ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানতে চাওয়া হয়। জবাবে ফরিদা জালাল বলেন, ‘না, এখন যোগাযোগ নেই। অবশ্যই শাহরুখ তার মোবাইল নাম্বার বদলেছে। আমি কীভাবে তার সঙ্গে যোগাযোগ করতে পারি?’

বেশ আগে অসুস্থ হয়ে পড়েছিলেন ফরিদা জালাল, সেই সময়ে তার পাশে ছিলেন শাহরুখ। সেই স্মৃতিচারণ করে ৭৫ বছর বয়সি ফরিদা জালাল বলেন, ‘আমার কাঁধে অস্ত্রোপচার করিয়েছি। ওই সময়ে তার চিকিৎসকের কাছে আমাকে নিয়ে গিয়েছিল। শাহরুখ খুব মিষ্টি ছেলে।’

“আমি কেন হাত উপরে তুলতে পারি না, এটা নিয়ে আমি খুব চিন্তিত ছিলাম। শাহরুখ আমাকে ফোন করত, আমার খুব ভালো লাগতো। ফোন করে শাহরুখ বলতো, ‘ফরিদাজি, আপনি চিন্তা করবেন না। এক বছরের মধ্যে সব ঠিক হয়ে যাবে। এ টুকু সময় আপনাকে দিতেই হবে। সুতরাং অধৈর্য হবেন না।” বলেন ফরিদা জালাল।

‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান, সালমান খান, কাজল, রানী মুখার্জি প্রমুখ। করন জোহর পরিচালিত এ সিনেমা ১৯৯০ সালের ১৬ অক্টোবর মুক্তি পায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়