ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ১০ জুন ২০২৪   আপডেট: ১৪:৫৯, ১০ জুন ২০২৪
বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা প্রেম করছেন- এমন গুঞ্জন বেশ কয়েক বছর ধরেই শোনা গেছে বলিউড অন্দরে। যদিও প্রেম, বিয়ে, এসব নিয়ে কখনও কথা বলতে শোনা যায়নি সোনাক্ষীকে।

তবে এবার ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, এ মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন সোনাক্ষী সিনহা। বিয়ের তারিখও চূড়ান্ত হয়ে গেছে। আগামী ২৩ জুন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই অভিনেত্রী। পাত্র অভিনেতা জাহির ইকবাল। 

টাইমস নাউ জানিয়েছে, প্রেমের বিষয়টি নিয়ে কখনও কথা না বললেও খুব বেশিদিন চাপা রাখতে পারেননি সোনাক্ষী। বহু অনুষ্ঠানেই তাকে অভিনেতা জাহির ইকবালের সঙ্গে দেখা গেছে। সম্প্রতি সালমান খানের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল সোনাক্ষী-জাহিরকে।

জানা গেছে, গত দুই বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন সোনাক্ষী-জাহির। এই সম্পর্কে তাদের পরিবারের সম্মতি রয়েছে। এবার পরিবারের পক্ষ থেকেই, আগামী ২৩ জুন তাদের বিয়ের তারিখ চূড়ান্ত করা হয়েছে।

সোনাক্ষী-জাহির দুজনেরই বলিউডে অভিষেক হয়েছে সালমান খানের সিনেমা দিয়ে। ২০১০ সালে ‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন সোনাক্ষী। অন্যদিকে ২০১৯ সালে ‘নোটবুক’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় জাহিরের। তারা একসঙ্গে ‘ডাবল এক্সএল’ সিনেমায় অভিনয় করেছিলেন।

উইকিপিডিয়া অনুসারে বর্তমানে সোনাক্ষীর বয়স ৩৭ আর জাহিরের ৩৫।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়