ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

এবার বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সেই তৃপ্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫০, ১২ জুন ২০২৪   আপডেট: ০৮:০৭, ১২ জুন ২০২৪
এবার বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সেই তৃপ্তি

কয়েক বছর আগে বলিউডে পা রাখেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। কিন্তু তার শুরুটা মধুর ছিল না। ‘বুলবুল’ ও ‘কলা’ সিনেমায় অভিনয় করে খ্যাতি লাভ করেন ৩০ বছর বয়সি এই অভিনেত্রী।

তৃপ্তি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যানিমেল’। গত ১ ডিসেম্বর মুক্তি পায় এই সিনেমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তির পরই ফাঁস হয় তৃপ্তি-রণবীর কাপুরের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ক্লিপ। এ দৃশ্যে তৃপ্তিকে প্রায় নগ্ন অবস্থায় দেখা যায়; যা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার পর হইচই পড়ে যায়।

‘অ্যানিমেল’ সিনেমা বক্স অফিসেও ঝড় তুলেছিল। শুধু তাই নয়, এরপর থেকে অনেকটা বদলে গেছে তৃপ্তির ক্যারিয়ার। একের পর এক সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাচ্ছেন। বাড়িয়েছেন পারিশ্রমিকও। এবার বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন তৃপ্তি।

সিয়াসাত ডটকমের তথ্য অনুসারে, পশ্চিম বান্দ্রায় বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তৃপ্তি দিমরি। গত ৩ জুন আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রি করেন এই অভিনেত্রী। ২ হাজার ২২৬ স্কয়ার ফুটের ফ্ল্যাটটির জন্য তৃপ্তিকে ব্যয় করতে হয়েছে ১৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৯ কোটি ৭১ লাখ টাকার বেশি)।

‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির পর বেশ কিছু সিনেমার প্রস্তাব পেলেও সব ক’টি হাতে নেননি তৃপ্তি দিমরি। চলতি বছরে এখন পর্যন্ত ৪টি সিনেমার কাজ হাতে নিয়েছেন। এ তালিকায় রয়েছে— ‘ধড়ক টু’, ‘ভুল ভুলাইয়া থ্রি’, ‘ব্যাড নিউজ’ প্রভৃতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়