ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

আজ বিয়ে: সোনাক্ষীর ধর্মান্তরিত হওয়া নিয়ে যা বললেন হবু শ্বশুর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৬, ২৩ জুন ২০২৪   আপডেট: ১১:০৮, ২৩ জুন ২০২৪
আজ বিয়ে: সোনাক্ষীর ধর্মান্তরিত হওয়া নিয়ে যা বললেন হবু শ্বশুর

দীর্ঘ দিনের প্রেমিক জহির ইকবালকে বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। রোববার (২৩ জুন) জহির ইকবালের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানিয়েছে দ্য ফ্রি প্রেস জার্নাল।

সোনাক্ষী হিন্দু ধর্মের অনুসারী আর জহির ইকবাল মুসলিম। দু’জন দুই ধর্মের অনুসারী হওয়ায় বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে নেট দুনিয়ায়। এরই মাঝে খবর চাউর হয়, ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী সিনহা। কিন্তু এ খবর কতটা সত্যি?

এ নিয়ে দ্য ফ্রি প্রেস জার্নালের সঙ্গে কথা বলেছেন জহিরের জুয়েলারী ব্যবসায়ী বাবা ইকবাল রত্নাসী। সোনাক্ষীর ইসলাম ধর্ম গ্রহণের গুঞ্জন উড়িয়ে তিনি বলেন, “এটা নিশ্চিত সে (সোনাক্ষী) ধর্মান্তরিত হবে না। মূলত, এটি দুটো মনের মিলন। এখানে ধর্মের কোনো ভূমিকা নেই। আমি মানবতায় বিশ্বাস করি। সৃষ্টিকর্তাকে হিন্দুরা ‘ভগবান’ বলেন আর মুসলিমরা ‘আল্লাহ’। কিন্তু দিন শেষে আমরা সবাই মানুষ। জহির ও সোনাক্ষীর জন্য আমার আশীর্বাদ।”

তা হলে সোনাক্ষী-জহিরের বিয়ে কীভাবে হবে? এ প্রশ্নের উত্তরে ইকবাল রত্নাসী বলেন, ‘হিন্দু বা মুসলিম কোনো রীতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে না। তারা আইনিভাবে বিয়ে করবে।’

সোনাক্ষী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিরিজ ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। সঞ্জয় লীলা বানসালি নির্মিত সিরিজটি গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়