ঢাকা     শনিবার   ২৯ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

এবার বুবলীকে বাদ দিয়েই সিনেমার শুটিং

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪০, ২৫ জুন ২০২৪   আপডেট: ২০:১৫, ২৫ জুন ২০২৪
এবার বুবলীকে বাদ দিয়েই সিনেমার শুটিং

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের চিত্রনায়িকা শবনম বুবলীর সময় ভালো যাচ্ছে না। ব্যক্তিজীবনে টানাপোড়েনের মধ্যে সিনেমাতেও যেন রাহুর গ্রাস ভর করেছে। বুবলীর সিনেমা দর্শক টানতে ব্যর্থ হচ্ছে। 

এবার ঈদে বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমাটি মুক্তি পায়। এমডি ইকবাল পরিচালিত সিনেমাটি মুক্তির পর দর্শক খরায় মুখ থুবড়ে পড়ে। এ কারণে এই পরিচালক তার পরবর্তী সিনেমা ‘বিট্রে’ থেকে বুবলীকে বাদ দেয়ার ঘোষণা দেন। নির্মাণাধীন এই সিনেমার ৪০ শতাংশ শুটিং শেষ করেও মাঝপথে এসে এভাবে নায়কসহ বুবলীকে বাদ দেয়ার সিদ্ধান্তে অনেকেই বিস্মিত হন। যদিও পরিচালক ও প্রযোজকের দাবি অর্থলগ্নী করে পুরো টাকা যদি লোকসান হয় তাহলে তারা আর ঝুঁকি নিতে রাজি নন।  

এর রেশ কাটকে না কাটতেই জানা গেল- আরো একটি সিনেমায় বুবলীকে বাদ দিয়েই শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। ‘মায়া-দ্য লাভ ২’ নামের এই সিনেমায় বুবলীকে নিয়েই শুটিং শুরু করেছিলেন পরিচালক জসিম উদ্দিন জাকির। কিন্তু সিনেমার বাকি শুটিং তিনি বুবলীকে ছাড়াই সম্পন্ন করবেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন। 

এ প্রসঙ্গে জসিম উদ্দিন জাকির বলেন, ‘‘মায়া-দ্য লাভ ২’ সিনেমাটি এখন বুবলীকে বাদ দিয়েই নতুন করে রি-শ্যুট করব। কারণ সিনেমার প্রচারণায় বুবলীকে পাচ্ছিলাম না। সিনেমাটির মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আগের দিন তার সঙ্গে যোগাযোগ করতে গিয়ে দেখি সে আমাকে ফেসবুক থেকে আনফ্রেন্ড করে দিয়েছে। হঠাৎ আনফ্রেন্ড করার কারণও বুঝতে পারছি না। তবে এ নিয়ে আমার মাথা ব্যথা নেই।’

তিনি অভিযোগ করে আরো বলেন, ‘সিনেমার প্রচারণার জন্য তাকে অনেকবার ফোন করেও পাইনি। কিছু অংশের শুটিং বাকি আছে, এ কারণেও অসংখ্যবার ফোন করেছি কিন্তু তার সাড়া পাচ্ছি না। তার জন্য আর অপেক্ষা করতে পারছি না। শেষ পর্যন্ত তাকে ছাড়াই সিনেমাটি শেষ করার সিদ্ধান্ত নিয়েছি।’

বুবলী ছাড়া আরও কয়েকজন শিল্পী এ সিনেমা থেকে বাদ পড়ছেন বলে জানান জসিম উদ্দিন জাকির। 

বিষয়টি নিয়ে বুবলীকে ফোন কল করা হলে সাড়া পাওয়া যায়নি।

এর আগে রোজার ঈদে ‘মায়া-দ্য লাভ’ মুক্তি পায়। সিনেমাটি শেষ করতে অনেক কাঠখড় পোহাতে হয় নির্মাতাকে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী। 

এরপর বুবলীকে নিয়ে শুরু হয় এই সিনেমার দ্বিতীয় পর্বের শুটিং। কিন্তু রোজার ঈদের পর থেকে বুবলীর সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ার কারণে তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। 

রাহাত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়